কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নারায়ণগঞ্জে ৭ খুন গ্রেফতার র‌্যাব সদস্য নূর ৭ দিনের রিমান্ডে

প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর ৭ খুনের ঘটনায় র‌্যাব-১১’র আরও এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে র‌্যাব-১১’র আদমজীস্থ প্রধান কার্যালয় থেকে আসাদুজ্জামান নূর নামে ওই র‌্যাব সদস্যকে মামলার তদন্তকারী সংস্থা নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করলে পুলিশ তাকে গ্রেফতার করে। রবিবার দুপুরে গ্রেফতারকৃত আসাদুজ্জামান নূরকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কেএম মহিউদ্দিনের আদালতে পাঠানো হয়। শুনানি শেষে আদালত ৭ দিনের রিমান্ড মঞ্জুর করে। এ নিয়ে ওই ঘটনায় ২০ র‌্যাব সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসাদুজ্জামান নূর সেনাবাহিনী থেকে এসে র‌্যাব-১১তে কর্মরত ছিল। গ্রেফতারকৃত আসাদুজ্জামান নূর দিনাজপুর জেলার চিরিরবন্দর থানার জোত সাতনালা গ্রামের মোখলেসুর রহমানের ছেলে।

এর আগে ৭ খুনের ঘটনায় র‌্যাবের ১৯ সদস্যকে গ্রেফতার করা হয়। যাদের সবাই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। আর ঘটনার প্রত্যক্ষদর্শী হিসেবে ১১ র‌্যাব সদস্যসহ মোট ১৬ জন সাক্ষী হিসেবে আদালতে জবানবন্দী দিয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা, নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের ওসি মামুনুর রশীদ ম-ল বলেন, ইতোপূর্বে গ্রেফতারকৃত র‌্যাব সদস্যরা আদালতে ১৬৪ ধারায় যে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে, সেখানে অপহরণ এবং হত্যাকা-ে জড়িত হিসেবে আসাদুজ্জামান নূরের নাম এসেছে। এ কারণে তাকে গ্রেফতার করা হয়েছে।

গত ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ সড়কের লিঙ্ক রোডের ফতুল্লা রামারবাগ এলাকা থেকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলাম, সিনিয়র আইনজীবী এ্যাডভোকেট চন্দন কুমার সরকারসহ ৭ জনকে অপহরণ করা হয়।

৩ দিন পর ৩০ এপ্রিল শীতলক্ষ্যা নদীর বন্দরের শান্তিনগর এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০১৪

২২/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: