মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

ভার্সিটি ছাত্রের বিরুদ্ধে এবার শিক্ষিকার ধর্ষণ মামলা

প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার ॥ এবার রাজধানীতে একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষিকা তাঁর ছাত্রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন।

পুলিশ জানায়, শনিবার রাতে শ্যামলীর বিআইএসডিটি ফ্যাশন টেকনোলজির শিক্ষিকা ফারজানা খাতুন (৩২) বাদী হয়ে ওই শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র রিয়াজ হোসেন বাবুর (২৬) বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেন। রবিবার ওই শিক্ষিকাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পরীক্ষার জন্য পাঠানো হয়। পুলিশ অবশ্য এখন পর্যন্ত অভিযুক্ত বাবুকে গ্রেফতার করতে পারেনি।

মিরপুর থানা পুলিশ জানায়, বিআইএসডিটি ফ্যাশন টেকনোলজির শিক্ষিকা ফারজানা খাতুন শনিবার রাতে থানায় গিয়ে পুলিশের কাছে তাঁকে ধর্ষণের অভিযোগ করেন। পরে অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হয়।

শিক্ষিকা ফারজানা খাতুন মামলার এজাহারে উল্লেখ করেন, গত ৯ সেপ্টেম্বর থেকে ১৭ ডিসেম্বর পর্যন্ত বাবু বিভিন্নভাবে তাঁকে বিয়ের প্রলোভনে মেসে নিয়ে ধর্ষণ করে। এরপর বাবুকে বিয়ের কথা বললে সে বিয়ে করতে অস্বীকার করে। অভিযুক্ত বাবু বিআইএসডিটির মার্চেন্ডাইজিং বিভাগের ছাত্র। মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর থানার এসআই আসাদ জানান, রবিবার সকালে শিক্ষিকাকে ঢাকা মেডিক্যালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। সংশ্লিষ্ট সূত্র জানায়, তাদের সম্পর্ক অনেক দিনের। শিক্ষাপ্রতিষ্ঠানে যাতায়াতের পথে পরিচয়ের সূত্র ধরে প্রেম, পরে দৈহিক সম্পর্ক। কোন বিষয়ে তাদের মধ্যে মনোমালিন্য হওয়ায় মামলাটি দায়ের করা হতে পারে। তবে তদন্তে সব প্রকাশ পাবে। বিয়ে না করায় প্রেমিক ছাত্রের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন ওই শিক্ষিকা। মিরপুর থানার ওসি তদন্ত মইনুল ইসলাম জানান, তিন মাস আগে বাবুর সঙ্গে ওই শিক্ষিকার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু বাবু বিয়ে করতে রাজি না হওয়ায় তাকে আসামি করে ওই শিক্ষিকা মামলা করেছেন। তিনি জানান, রবিবার শিক্ষিকার শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০১৪

২২/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: