কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

তালতলীতে ধান কাটা নিয়ে সংঘর্ষ, আহত তিন

প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০১৪

সংবাদদাতা, আমতলী, ২১ ডিসেম্বর ॥ রবিবার সকালে বরগুনার তালতলী উপজেলার বাদুরগাছা গ্রামে জমির ধান কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে তিনজন গুরুতর আহত হয়েছে। আহতরা হচ্ছেন আবু কালাম (৩৮), নাসির (৪০) ও আজিজ (৫৫)। এদের সঙ্কটজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

সীতাকুন্ডে আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে স্থাপনা নির্মাণ

নিজস্ব সংবাদদাতা, সীতাকু- (চট্টগ্রাম), ২১ ডিসেম্বর ॥ সীতাকু-ে আদালতের নিষেধাজ্ঞা সত্ত্বেও আইন অমান্য করে স্থাপনা নির্মাণ করছে প্রভাবশালীর ছত্রছায়ায়। আদালতের নিষেধাজ্ঞা থাকার পরও স্থাপনা নির্মাণ করায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন করেছে ভুক্তভোগী ও স্থানীয়রা। গত কয়েকদিন ধরে উপজেলার দক্ষিণ সলিমপুর এলাকায় এ স্থাপনা নির্মাণ কাজ চলছে। সূত্রে জানা যায়, দক্ষিণ সলিমপুর গনি হাজী বাড়ির মরহুম তোফায়েল আহম্মদের পুত্র জসিম উদ্দিন গং সঙ্গে পার্শ্ববর্তী মরহুম আমিন শরীফের পুত্র আবদুস সালাম ও মরহুম আমির হোসেনের পুত্র নুর আহম্মদ গংয়ের জায়গা সংক্রান্ত দ্বন্দ্ব চলে আসছে। নূর আহম্মদ গং পূর্বের মামলা তোয়াক্কা না করে বিরোধপূর্ণ জায়গা দখল করে স্থাপনা নির্মাণ করতে গেলে পুনরায় জসিম উদ্দিন গং অপর একটি মামলা দায়ের করে এবং আদালত যাবতীয় কাজকর্ম বন্ধ রাখার নির্দেশ প্রদান করেন।

লক্ষ্মীপুরে বন্দুকযুদ্ধে

যুবদল কর্মী

গুলিবিদ্ধ

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ২১ ডিসেম্বর ॥ লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মইনউদ্দিন নামে এক যুবক গুলিবিদ্ধ হয়েছে। নবগঠিত চন্দ্রগঞ্জ থানার পশ্চিম লতিফপুর গ্রামে রবিবার ভোরে এ ঘটনা ঘটে। তাকে গুরুতর অবস্থায় জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার পিতার নাম মৃতঃ আলী আহম্মদ । চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির জানান, পুলিশের বিশেষ অভিযানে আসামি ধরতে গেলে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়ে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে আসামি মইনউদ্দিন-এর পায়ে গুলি লাগে। পুলিশ এ সময় তার কাছ থেকে একটি এলজি, তিন রাউন্ড কার্তুজ উদ্ধার করে। তার বিরুদ্ধে পুলিশের ওপর হামলা ও নাশকতাসহ থানায় চারটি মামলা রয়েছে।

সিদ্ধিরগঞ্জে ছাত্র হত্যাকারীদের ফাঁসি দাবিতে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, ২১ ডিসেম্বর ॥ সিদ্ধিরগঞ্জে কলেজছাত্র রুবেল (১৮) হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে থানার সামনে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এম ডব্লিউ কলেজের ছাত্র ও স্থানীয় বাসিন্দারা। রবিবার বেলা ১১টায় তারা এ মানববন্ধন ও বিক্ষোভ করে। সরকারী আদমজীনগর এম ডব্লিউ কলেজের এইচএসসি পরীক্ষার্থী মোহাম্মদ রুবেলকে গত শুক্রবার একদল বখাটে ছুরিকাঘাত করে নির্মমভাবে হত্যা করে।

দৌলতপুরে গরু চুরির হিড়িক ॥ কৃষক শঙ্কিত

নিজস্ব সংবাদদাতা, দৌলতপুর, ২১ ডিসেম্বর ॥ কুষ্টিয়ার দৌলতপুরে গরু চুরির হিড়িক পড়েছে। প্রায় প্রতি রাতেই উপজেলার বিভিন্ন এলাকা থেকে গরু চুরির ঘটনা ঘটছে। পর পর দুই রাতে সংগবদ্ধ চোরেরা ৩ কৃষকের বাড়ি থেকে হালের গরুসহ ৪টি গরু চুরি করে নিয়ে গেছে, ফলে গরু পালনকারী কৃষকরা তাদের গরু নিয়ে শঙ্কিত হয়ে পড়েছেন।

চুরি যাওয়া গরুর মালিকরা জানিয়েছেন, শনিবার গভীর রাতে উপজেলার পার্শ্ববর্তী স্বরূপপুর গ্রামের আমিরুল ইসলামের বাড়িতে সংঘবদ্ধ চোর প্রবেশ করে তার গোয়াল ঘর থেকে পোষা একটি এড়ে গরু চুরি করে নিয়ে গেছে, যার মূল্য প্রায় ৩৫ হাজার টাকা হবে বলে কৃষক আমিরুল ইসলাম জানিয়েছেন।

প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০১৪

২২/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: