কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

গাজীপুরে যুবলীগের দু’গ্রুপের সংঘর্ষ আহত ৫

প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০১৪

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ২১ ডিসেম্বর ॥ রবিবার চাঁদার দাবিতে যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ একজনসহ পাঁচজন আহত হয়েছে। আহতদের সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। আহতরা জানায়, যুবলীগ নেতা সফিকুলের নেতৃত্বে কয়েকজন যুবক ঠিকাদারী কাজ না পেয়ে গাজীপুর মহানগরের গাছা চান্দরা এলাকার এক ব্যক্তির কাছে রবিবার দুপুরে চাঁদা দাবি করে।

সাতক্ষীরায় শিক্ষার্থীদের ওপর হামলাকারীদের বিচার দাবি

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের বিজয়ী সাতক্ষীরা সদর উপজেলা শিমুলবাড়িয়া প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের ওপর সন্ত্রাসী হামলা ও বঙ্গবন্ধু কাপ ভাংচুরের প্রতিবাদ এবং সন্ত্রাসীদের গ্রেফতার দাবিতে থানা কম্পাউন্ডে সমবেত হয়ে বিচার দাবি করেছে শিক্ষার্থীসহ এলাকাবাসী। রবিবার দুপুরে গ্রাম থেকে আসা কয়েকশ’ শিশু ও অভিভাবক পুলিশের কাছে এই দাবি জানায়।

গাজীপুরে খালেদাকে ছাত্রলীগের আল্টিমেটাম

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ২১ ডিসেম্বর ॥ গাজীপুরে বেগম খালেদা জিয়ার শনিবারের জনসভা স্থলে একই সময় বিক্ষোভ সমাবেশ করার কর্মসূচী ঘোষণা করে আল্টিমেটাম দিয়েছে গাজীপুর জেলা ও মহানগর ছাত্রলীগ। এ সময় তারা বেগম খালেদা জিয়াকে গাজীপুরে আসতে হলে তারেক রহমানকে দল থেকে বহিষ্কার অথবা বঙ্গবন্ধুকে নিয়ে দেয়া বক্তব্য প্রত্যাহার করে তারেক রহমানকে নিঃশর্ত ক্ষমা প্রার্থনার আল্টিমেটাম দিয়েছে। রবিবার দুপুরে গাজীপুর প্রেসক্লাবে গাজীপুর জেলা ও মহানগর ছাত্রলীগ যৌথ সংবাদ সম্মেলন করে এ কর্মসূচী ঘোষণা করে এবং আল্টিমেটাম দেয়।

মুন্সীগঞ্জে বকেয়া না দিয়েই টেক্সটাইল বন্ধ ঘোষণা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ জেলার গজারিয়ায় কাশেম আলী টেক্সটাইল মিলের দুই মাসের বকেয়া বেতন পরিশোধ না করে রাতের আঁধারে মিলটি বন্ধ করে দিয়েছে কর্তৃপক্ষ। গজারিয়া উপজেলার চরবাউশিয়া এলাকায় অবস্থিত কাশেম আলী স্পিনিং মিলসটি অনিয়ম আর দুর্নীতির মধ্যে কয়েকবার মালিক পক্ষ বিক্রির সিদ্ধান্ত নিলেও মিলটি চালিয়ে যাচ্ছিলেন ম্যানেজার হারুন মোল্লা।

পুলিশের ওপর হামলা

মুক্তাগাছায় গ্রেফতার পাঁচ

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ মুক্তাগাছায় পুলিশকে কুপিয়ে আসামি ছিনিয়ে নেয়ার মামলার প্রধান পাঁচ আসামিকে গ্রেফতার করা হয়েছে। মুক্তাগাছা থানা পুলিশ শনিবার রাতে মুক্তাগাছা ও মধুপুর সীমান্তের পাহাড়ি বনাঞ্চলে অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করে। গ্রেফতার হওয়া পাঁচ আসামি হচ্ছেÑবাবুল, হাবলু, আব্দুল, সাজু ও কদ্দুস।

পাথরঘাটায় ট্রলারসহ সুন্দরী কাঠ আটক

সংবাদদাতা, পাথরঘাটা, ২১ ডিসেম্বর ॥ পাথরঘাটার কোস্টগার্ড বিষখালী নদীতে অভিযান চালিয়ে ১টি ট্রলারসহ সাড়ে ৪শ’ ঘনফুট সুন্দরী কাঠ আটক করেছে। রবিবার সকালে নলী এলাকা থেকে কাঠ উদ্ধার করা হয়। কোস্টগার্ড স্টেশন কমান্ডার রাহাতুজ্জামান জানান, শনিবার রাতে চোরাকারবারিরা সাগরে ঘন কুয়াশার মধ্যে সুন্দরবনের সুন্দরী কাঠ কেটে ট্রলার বোঝাই করে পিরোজপুরের পারেরহাটে বিক্রির জন্য রওনা হয়।

গোপন সূত্রে খবর পেয়ে বঙ্গোপসাগরের মধ্যে তাদেরকে ধাওয়া করা হয়। পরে চোরাকারবারিরা বিষখালী নদীর নলী এলাকায় ট্রলারটি ছিদ্র করে পালিয়ে যায়। গাছ বোঝাই ট্রলারটি ডুবে গেলে দুপুরে উদ্ধার করে পাথরঘাটা বন বিভাগের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০১৪

২২/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: