কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সালমান খানের বিয়ে!

প্রকাশিত : ২১ ডিসেম্বর ২০১৪
সালমান খানের বিয়ে!

সংস্কৃতি ডেস্ক ॥ প্রেম ও বিয়ে নিয়ে কিছু দিন আগ পর্যন্তও নানা নেতিবাচক মন্তব্য করেছেন বলিউডের অভিনেতা ‘বিগহার্ট লাভার বয়’ সালমান খান। তবে এবার কথার ব্যতিক্রম হচ্ছে। ২০১৫ সালে বিয়েটা সেরে ফেলতে চান তিনি। কয়েকদিন আগে নিজের মনেৃর ইচ্ছে এভাবেই প্রকাশ করেছেন সালমান।

কারণ, বহু ঝগড়া, অশান্তির শেষে মিলন হচ্ছে বলিউডের তিন খানের। চলচ্চিত্রপ্রেমীরা মুখিয়ে আছেন সালমান, আমির ও শাহরুখকে একসঙ্গে একপর্দায় দেখার জন্য। ইতিমধ্যে শাহরুখ ও আমির খান এক চলচ্চিত্রে কাজ করা নিয়ে বেশ উৎসাহ দেখিয়েছেন।

অন্যদিকে আগামী বছর তিন খান একসঙ্গে কাজ করবেন কিনা? এমন প্রশ্নের জবাবে সালমান খান জানিয়েছেন, ২০১৫ সালে আমি তিন খানকে নিয়ে একই চলচ্চিত্রে কাজ করতে যাওয়ার আগে বিয়েটা সেরে ফেলতে চাই। তার মানে বলিউডের এই তারকা নিজের বিয়ের তারিখ ঠিক করে ফেলেছেন।

অবশ্য বোনের বিয়ের সময় রোমানিয়ান সুন্দরী লুলিয়াকে নিজের গার্লফ্রেন্ড বলে পরিচয় দেন সালমান খান। তাহলে কি লুলিয়ার সঙ্গেই গাটছড়া বাঁধতে চলছে সালমান খান? এবার তা দেখার পালা।

প্রসঙ্গত, সালমান খানের মুখে এতদিন ‘বিয়ে করার কোন ইচ্ছেই আমার নেই। এমনকি প্রেমিকা পাওয়ার আগ্রহও কাজ করে না আমার ভেতর। একাকী জীবনকে অনেক বেশি উপভোগ করছি। আমি ৩০ বছর আগেই প্রাপ্তবয়স্ক হয়েছি।’ এ ধরনের কথাই শোনা গেছে। তবে এবার সত্যি সত্যি গাটছড়া বাঁধছেন সালমান।

প্রকাশিত : ২১ ডিসেম্বর ২০১৪

২১/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: