কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

আজ আসছেন কোচ কোটান

প্রকাশিত : ২১ ডিসেম্বর ২০১৪

স্পোর্টস রিপোর্টার ॥ নতুন মৌসুমে ঢাকা আবাহনী লিমিটেডের প্রধান কোচের দায়িত্ব নিতে যাচ্ছেন অস্ট্রেলিয়ান কোচ জর্জ কোটান। শনিবার আসার কথা থাকলেও আসেননি। তবে রবিবার ভোরে বাংলাদেশে আসছেন ২০০৩ সাফ ফুটবলে চ্যাম্পিয়ন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের এ কোচ। কোটান আসছেন নিজের স্ত্রীসহ। বাংলাদেশে অবস্থানকালে কোটান স্ত্রীসহ ধানম-িতে আবাহনীর ভাড়া করা একটি এ্যাপার্টমেন্টে থাকবেন বলে জানা গেছে।

ইউরোপা গ্রুপ চ্যাম্পিয়ন

স্পোর্টস রিপোর্টার ॥ চতুর্থ মার্সেল টি২০ কর্পোরেট ক্রিকেট টুর্নামেন্টে ইউরোপা গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে। ওয়ালটন গ্রুপকে ৯ উইকেটে হারিয়ে শিরোপা জেতে ইউরোপা গ্রুপ। টুর্নামেন্টের ফাইনাল ম্যাচটি হয় মোহাম্মদপুর ঈদগাহ মাঠে। ওয়ালটন টস জিতে আগে ব্যাট করে ২৬.৩ ওভারে ১০১ রান করতেই অলআউট হয়ে যায়। জহুরুল ইসলাম সর্বোচ্চ ২০ রান করেন। কিন্তু ইউরোপা গ্রুপের তুষার ৬ রান দিয়ে ৪ উইকেট তুলে নেন। সেখানেই ওয়ালটনের ইনিংস ধসে যায়। জবাবে মাত্র ১ উইকেট হারিয়ে ১১.৩ ওভারে ১০৪ রান করে জিতে যায় ইউরোপা গ্রুপ। রতন ২৪ বলে ৫৪ রান করেন। নায়েব আলী ১টি উইকেট নেন। ইউরোপা গ্রুপের তুষার ম্যাচসেরা ও ওয়ালটন গ্রুপের সাহেল মিয়া টুর্নামেন্ট সেরা হন। বিসিবির সহসভাপতি মাহবুবুল আনাম ও চলচ্চিত্র অভিনেতা ইলিয়াস কাঞ্চন ফাইনালে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

কলেজ রাগবি

স্পোর্টস রিপোর্টার ॥ ‘কুইক সিটি কলেজ রাগবি প্রতিযোগিতা’র সেমিফাইনালে উঠেছে গাজীপুর ক্যান্টনমেন্ট কলেজ, ক্যামব্রিয়ান কলেজ, আদমজী ক্যান্টনমেন্ট কলেজ ও সেন্ট যোসেফ কলেজ। পল্টন মাঠে রবিবার প্রথম সেমিতে মুখোমুখি হবে গাজীপুর ক্যান্টনমেন্ট কলেজ ও আদমজী ক্যান্টনমেন্ট কলেজ। দ্বিতীয় সেমিতে খেলবে ক্যামব্রিয়ান কলেজ ও সেন্ট যোসেফ কলেজ। শনিবার প্রতিযোগিতার গ্রুপ পর্বের শেষ খেলায় সেন্ট যোসেফ কলেজ ১২-৫ পয়েন্টে ঢাকা কমার্স কলেজকে এবং ঢাকা ইমপিরিয়াল কলেজ ১০-৩ পয়েন্টে হারায় কবি নজরুল সরকারী কলেজকে।

ওয়ালটন দিবস দাবা

স্পোর্টস রিপোর্টার ॥ আগামী ২১ ডিসেম্বর ‘ওয়ালটন হোম এ্যাপ্লায়েন্স বিজয় দিবস আন্তর্জাতিক র‌্যাপিড রেটিং দাবা প্রতিযোগিতা’ শুরু হচ্ছে। ৯ রাউন্ড সুইস লীগ পদ্ধতিতে ১২০ রেটেড ও ননরেটেড দাবাড়ুরা অংশ নেবেন। বিভিন্ন ক্যাটাগরিতে ৫০ হাজার টাকার প্রাইজমানি রয়েছে। শনিবার সাংবাদিকদের প্রতিযোগিতার বিভিন্ন তথ্য জানান আর বি গ্রুপের এডিশনাল ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ দাবা ফেডারেশনের সহসভাপতি সৈয়দ শাহাবউদ্দিন শামীম ও জাহাঙ্গীর ইসলাম, সাধারণ সম্পাদক গাজী সাইফুল তারেক প্রমুখ।

বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ গাইবান্ধা জেলা বঙ্গবন্ধু-বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল শনিবার স্থানীয় শাহ আব্দুল হামিদ স্টেডিয়াম মাঠে শুরু হয়েছে। উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ এহছানে এলাহী। উদ্বোধনী দিনে বঙ্গমাতা গ্রুপের ৩ খেলায় সাঘাটা উপজেলা দল টাইব্রেকারে ৩-১ গোলে সদর উপজেলা দলকে, ফুলছড়ি উপজেলা দল টাইব্রেকারে ৪-৩ গোলে সুন্দরগঞ্জ উপজেলা দলকে ও সাদুল্যাপুর উপজেলা দল টাইব্রেকারে ৫-৩ গোলে পলাশবাড়ি উপজেলা দলকে পরাজিত করে। এছাড়া বঙ্গবন্ধু গ্রুপে সাদুল্যাপুর উপজেলা দল টাইব্রেকারে ৪-২ গোলে সদর উপজেলা দলকে, গোবিন্দগঞ্জ উপজেলা দল নিয়মিত খেলায় ১-০ গোলে সাদুল্যাপুর দলকে এবং পলাশবাড়ি উপজেলা দল ২-০ গোলে সুন্দরগঞ্জ উপজেলা দলকে পরাজিত করে।

প্রকাশিত : ২১ ডিসেম্বর ২০১৪

২১/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: