মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

স্কুলছাত্র, লিফট অপারেটরসহ ছয় লাশ উদ্ধার

প্রকাশিত : ২১ ডিসেম্বর ২০১৪

জনকণ্ঠ ডেস্ক ॥ রাজশাহীর পদ্মার চর থেকে এক যুবকের হাত-বিক্ষত লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া সিলেটে এক যুব খুন, নারায়ণগঞ্জে লিফট অপারেটরকে পিটিয়ে হত্যা, চুয়াডাঙ্গায় এক ব্যক্তিকে হত্যা, সাভারে এক যুবকের মৃতদেহ উদ্ধার ও কচুয়ায় স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পঠানো।

রাজশাহী ॥ রাজশাহীর পদ্মার চর থেকে আবদুর রশিদ সান্টু (১৯) নামের এক যুবকের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত আটটার দিকে নগরীর শ্রীরামপুর এলাকার পদ্মার চর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

সিলেট ॥ শনিবার দুপুরে সিলেটের গোলাপগঞ্জে পল্লীতে অজ্ঞাত দুর্বৃত্তদের হাতে এক যুবক খুন হয়েছেন। নিহত যুবক মৌলভীবাজারের শেরপুর গ্রামের আব্দুল হান্নানের ছেলে সুহেল আহমদ (২৪)। সে দীর্ঘদিন থেকে গোলাপগঞ্জের ঘোষগাও গ্রামের খালপার তার মামা ফখর মিয়ার বাড়িতে বসবাস করে আসছিল।

নারায়ণগঞ্জ ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গার্মেন্টসের লিফট অপারেটকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার রাতে মহাসড়কের পিরোজপুর ব্রিজের এলাকা থেকে গার্মেন্টস লিফট অপারেটরের লাশ উদ্ধার করেছে সোনারগাঁ থানা টহল পুলিশ। লাশ উদ্ধারের পর শনিবার সকালে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহতের নাম হারুন অর রশিদ মনু (৪০)।

চুয়াডাঙ্গা ২০ ॥ চুয়াডাঙ্গা সদরের ফুরসেদপুর গ্রামে নাসির হোসেন (৪৫) নামে এক ব্যক্তিকে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার সকাল ১০টায় গ্রামের পাশে একটি পুকুরে লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা মর্গে প্রেরণ করে।

সাভার ॥ শনিবার দুপুরে আশুলিয়া থানাধীন কাঠগড়া এলাকাস্থ ‘অপূর্ব ডিজিটাল স্টুডিও’র ভেতর থেকে বাদশা (২৪) নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বাদশা ঢাকা জেলার নবাবগঞ্জ থানার বাউরাখালী গ্রামের নানু মিয়ার ছেলে।

কচুয়া ॥ কচুয়া উপজেলার বিতারা ইউনিয়নের আলিয়ারা গ্রামের মহিজ উদ্দিনের ছেলে বহু মামলার পলাতক আসামি মানিককে শনিবার ওই গ্রামের বাজার থেকে গ্রেফতার করেছে কচুয়া থানা পুলিশ।

প্রকাশিত : ২১ ডিসেম্বর ২০১৪

২১/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: