মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বিয়ের প্রলোভনে দৈহিক সম্পর্ক ॥ এলাকা ছাড়ার হুমকি

প্রকাশিত : ২০ ডিসেম্বর ২০১৪

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ১৯ ডিসেম্বর ॥ বিয়ের প্রলোভন দিয়ে এক যুবতীকে দীর্ঘ ৯ মাস ধরে ধর্ষণ করা হয়েছে। শুক্রবার সকালে ধর্ষিতা ওই যুবতী স্থানীয় কয়েক সাংবাদিকের কাছে অভিযোগ করেন, তাঁর বাবা একজন কাঠমিস্ত্রী। বাউফলের কালাইয়া লঞ্চঘাট এলাকায় তাঁরা ভাড়া থাকেন।

একই এলাকার প্রেমা মণ্ডলের ছেলে তপন মণ্ডলের সঙ্গে গত এক বছর ধরে তাঁর প্রেমের সম্পর্ক। এ সম্পর্ক হওয়ার তিন মাস পর তপন মণ্ডল তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক স্থাপন করে । এরপর থেকে দীর্ঘ ৯ মাস পর্যন্ত তাদের মধ্যে এ দৈহিক সম্পর্ক চলতে থাকে। গত ৫ ডিসেম্বর রাতে স্থানীয় লোকজন আপত্তিকর অবস্থায় তাদের হাতেনাতে আটক করে। এরপর তপন মণ্ডলের বাবা প্রেমা মণ্ডল ও চাচা দক্ষিণা মণ্ডল স্বর্ণা ঘরামিকে ছেলের বউ করে নেয়ার প্রতিশ্রুতি দিয়ে দেড়শ’ টাকার স্ট্যাম্পে স্বাক্ষর করে ছাড়িয়ে নেয়।

এরপর বিয়ের ব্যাপারে টালবাহানা শুরু করে। ধর্ষিতা স্বর্ণা ঘরামি হুমকি দিয়েছেন, অল্প দিনের মধ্যে তাকে স্ত্রীর মর্যাদা না দিলে তিনি আত্মহত্যা করবেন। যুবতীর বাবা অভিযোগ করেন, প্রেমা মণ্ডল তাঁর ছেলে তপন মণ্ডলকে রক্ষার জন্য স্থানীয় কয়েক প্রভাবশালীকে ম্যানেজ করে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা চালাচ্ছে এবং এ বিষয়ে আইনগত কোন ব্যবস্থা নিলে তাদের এলাকা থেকে বিতারিত করা হবে বলে হুমকি দেয়া হয়েছে। বর্তমানে তাঁরা নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছেন।

প্রকাশিত : ২০ ডিসেম্বর ২০১৪

২০/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: