মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে এসআই সর্বস্ব খুইয়েছেন

প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর ডেমরায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে আবুল কালাম নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মহাখালীতে অজ্ঞান পার্টির খপ্পরে পুলিশের এক উপপরিদর্শক সর্বস্ব খুইঁয়েছেন। শাহজালাল বিমানবন্দরে ৩২৫ কার্টন বিদেশী সিগারেট জব্দ করেছে কাস্টমস কর্তৃপক্ষ।

সূত্র জানায়, বিকেলে মাতুয়াইলে বিদ্যুত স্পৃষ্ট হয়ে আবুল কালাম (৫০) নামে যিনি মারা গেছেন তার বাড়ি বরিশালের মেহেন্দিগঞ্জ থানার তেঁতুলিয়া গ্রামে।

অজ্ঞান পার্টির খপ্পরে পুলিশের এসআই ॥ বৃহস্পতিবার চলন্ত বাসের ভেতরে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে পুলিশের এসআই প্রদীপ রায় (৪০) নগদ টাকা ও মোবাইল সেট খুইয়েছেন। অজ্ঞানপার্টির সদস্যরা তাকে ভেতরে হালুয়া খাইয়ে অচেতন করে নগদ ২০ হাজার টাকা ও মোবাইল সেট নিয়ে যায়।

৩২৫ কার্টন বিদেশী সিগারেট জব্দ ॥ সকালে শাহজালাল বিমানবন্দরে ৩২৫ কার্টন বিদেশী সিগারেটসহ মোহাম্মদ ইসমাইল নামে এক যাত্রীকে আটক করেছে শুল্ক বিভাগ। বিমানবন্দরের গ্রিন চ্যানেল দিয়ে পার হওয়ার সময় তাকে আটক করা হয়। শুল্ক বিভাগের যুগ্ম কমিশার কাজী জিয়াউদ্দিন জানান, তিনি শারজা থেকে এয়ার এরাবিয়ার এক যাত্রী আমদানি নিষিদ্ধ বিভিন্ন নিষিদ্ধ ৩২৫ কার্টন বিদেশি সিগারেট নিয়ে আসেন। ইমিগ্রেশন শেষে গ্রিন চ্যানেল পার হওয়ার সময় তার লাগেজ তল্লাশি করে সিগারেটগুলো জব্দ করা হয়। এর আনুমানিক মূল্য বাংলাদেশী মুদ্রায় প্রায় ৫ লাখ টাকা। তার বিরুদ্ধে মামলা করা হয়েছে।

প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৪

১৯/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: