কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

পতাকা দিবস পালিত

প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ মুক্তিযোদ্ধাদের সশস্ত্র সালাম, জাতীয় পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য র‌্যালির মাধ্যমে বৃহস্পতিবার দিনব্যাপী দিনাজপুরে ৪৩ বছর পর প্রথমবারের মতো আনুষ্ঠানিকভাবে পতাকা উত্তোলন দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় পতাকা উত্তোলন দিবস উপলক্ষে দিনাজপুর ইন্সটিটিউট প্রাঙ্গণে ১৯৭১ সালের মুক্তিযুদ্ধকালীন মুজিবনগর সরকারের পশ্চিমাঞ্চল জোনের চেয়ারম্যান এ্যাড. এম আব্দুর রহিমকে গার্ড অব অনার প্রদান করে দিনাজপুরের মুক্তিযোদ্ধারা। দিনাজপুর মুক্তিযোদ্ধা সংসদ, দিনাজপুর প্রেসক্লাব, সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহ্বায়ক মির্জা আনোয়ারুল ইসলাম তানু, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি চিত্ত ঘোষ, উদীচীর সহ-সভাপতি রেজাউর রহমান রেজু প্রমুখ।

কাভার্ডভ্যানের ধাক্কায় চট্টগ্রাম বন্দরে শ্রমিকের মৃত্যু

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রাম বন্দরে কাভার্ড ভ্যানের ধাক্কায় এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত মোঃ আমান উল্লাহ পাটোয়ারি বন্দরের একজন জুনিয়র অপারেটর। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। সিএমপির বন্দর থানা সূত্রে জানানো হয়, সকালে কর্মরত অবস্থায় একটি কাভার্ড ভ্যান ধাক্কা দিলে আমান উল্লাহর (২৭) মৃত্যু হয়। তিনি চাঁদপুর জেলার কচুয়া এলাকার মোঃ শহীদ উল্লাহ পাটোয়ারির পুত্র। চট্টগ্রাম বন্দরের জুনিয়র অপারেটর আমান ৪ নম্বর জেটি এলাকায় কর্মরত ছিলেন।

সিরাজদিখানে বিধবার টিপসই রেখে ঘরছাড়া

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ বৃহস্পতিবার দুপুরে সিরাজদিখান উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের বাহেরগুছি গ্রামের জমিসংক্রান্ত বিরোধে বিধবা নুরজাহান বেগম ও ছেলে সন্তানদের মারধর করে সাদা কাগজে টিপসই রেখে ঘরছাড়া করেছে সন্ত্রাসীরা। স্থানীয় সূত্রে জানা যায়, সন্ত্রাসী আবু কালাম নেতৃত্বে ও তার সন্ত্রাসী বাহিনী নুরজাহান বেগমের বাড়িতে হামলা চালায়। এ সময় নুরজান বেগম (৬০), তার বড় ছেলে মজিবর (৩২), ছোট ছেলে মোঃ মিঠুন, ছেলে বউ লিমা আক্তার (১৮) প্রতিবাদ জানালে সন্ত্রাসীরা তাদের মারধর করে। একপর্যায়ে সাদা কাগজে টিপসই রেখে ঘর থেকে বের করে দেয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ইছাপুরা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৪

১৯/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: