আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

হত্যা-গুম মামলার ৮ মাস পর মানিকগঞ্জে সোমা জীবিত উদ্ধার

প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৪

নিজস্ব সংবাদদাতা, মানিকগঞ্জ, ১৮ ডিসেম্বর ॥ সোমা রানী দাসকে হত্যার পর লাম গুম করার অভিযোগে সোমার মা অনিতা রানী সোমার স্বামী পরিমল দাস, দেবর পলাশ দাস, শ্বশুর শাশুড়িসহ ছয়জনের বিরুদ্ধে কোর্টে মামলা দায়ের করেন। ঘটনার প্রায় আটমাস পর বুধবার রাত ১২টায় সোমাকে মানিকগঞ্জের পুলিশ উদ্ধার করেছে ঢাকার ধামরাই উপজেলা থেকে। এ ঘটনায় অনিতা রানীর বিরুদ্ধে মিথ্যা মামলার অভিযোগে পুলিশ পাল্টা মামলার প্রস্তুতি নিচ্ছে। বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জ পুলিশ সুপার বিধান ত্রিপুরা সাংবাদিকদের জানান, মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার বাল্লা ইউনিয়নের ইন্তাজগঞ্জ গ্রামের বিধবা অনিতা রানীর মেয়ে সোমা রানী। দেড় বছর আগে একই উপজেলার যাত্রাপুর গ্রামের তরুণ কান্তি দাসের ছেলে পরিমল দাসের সঙ্গে সোমার বিয়ে হয়। গত ১৩ জুলাই শ্বশুরবাড়ি থেকে নিখোঁজ হয় সোমা। এ ঘটনায় শ্বশুরবাড়ির পক্ষ থেকে ঐদিনই হরিরামপুর থানায় একটি জিডি করা হয়। এর পর সোমার মা ২৩ জুলাই একটি জিটি করেন। ১৭ নবেম্বর অনিতা রানী তার মেয়েকে হত্যা করে লাশ গুম করার অভিযোগে কোর্টে মামলা দায়ের করেন। আসামি করা হয় স্বামীসহ ছয়জনের বিরুদ্ধে। কোর্টের মামলার প্রেক্ষিতে হরিরামপুর থানা পুলিশ তদন্ত শুরু করেন।

চার বাড়ি ও এক ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাতি ॥ বাবা-ছেলে জখম

জনকণ্ঠ ডেস্ক ॥ বুধবার রাতে ফরিদপুরের বোয়ালমারী এক বাড়িতে, কিশোরগঞ্জের কটিয়াদীতে প্রবাসীর বাড়িতে, নারায়ণগঞ্জে সোনারগাঁয়ে দুই বাড়িতে ও সিদ্ধিরগঞ্জে ব্যবসা প্রতিষ্ঠানে, মুন্সীগঞ্জে এক বাড়িতে ডাকাতি হয়েছে। এছাড়া চুয়াডাঙ্গায় দামুড়হুদা থেকে ২ ডাকাতসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানোÑ

নারায়ণগঞ্জ ॥ সোনারগাঁওয়ে দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। বৃহস্পতিবার ভোরে উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের হামছাদী ও নাকাটিভাঙ্গা গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতদল নগদ টাকা ও স্বর্ণালংকারসহ ৭ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় ডাকাতরা একটি বাড়িতে গৃহকর্তা ও তার ছেলেকে কুপিয়ে জখম করে। অন্যদিকে রাত সাড়ে তিনটায় একই ইউনিয়নের হামছাদী গ্রামে জালাল সরকারের বাড়িতে ১০-১৫ জনের অস্ত্রধারী ডাকাত দল হানা দেয়। এ সময় জালাল সরকার ও তার ছেলে হিমেল সরকার ডাকাতদের বাধা দিলে ডাকাতরা দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে কুপিয়ে জখম করে।

সিদ্ধিরগঞ্জ ॥ সিদ্ধিরগঞ্জের পাইনাদি এলাকায় বেঙ্গল প্যাসিফিক লিমিটেড নামের একটি প্রতিষ্ঠানে ডাকাতির ঘটনা ঘটেছে।

ফরিদপুর ॥ বোয়ালমারী উপজেলার সোতাসী গ্রামে বুধবার গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা বাড়ির চার নারীসহ ৬ জনকে মারপিট করে।

কিশোরগঞ্জ ॥ জেলার কটিয়াদী উপজেলার বনগ্রাম পশ্চিমপাড়া গ্রামের আমেরিকা প্রবাসী ইউসুফ আহমেদের বাড়িতে বুধবার গভীর রাতে এক দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল বসতঘরের গ্রিল ভেঙ্গে ভেতরে ঢুকে নগদ ১০ হাজার টাকা, ৯ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে যায়। পরে গৃহকর্তা ও স্থানীয়দের চিৎকারে ডাকাতদল পালিয়ে যায়।

মুন্সীগঞ্জ ॥ সিরাজদিখান উপজেলায় রাজদিয়া গ্রামে বৃহ¯পতিবার ভোর ৪টার দিকে ডাকাতের ছুরিকাঘাতে একই পরিবারের তিন জন আহত হয়েছে। আহত মোজাম্মেল হোসেন তালুকদার (৬৪), তার স্ত্রী নুরুন্নাহার বেগম (৪৮) ও ছেলে শওকত হোসেনকে (৪৪) ইছাপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মোজাম্মেল হোসেন তালুকদারের বাড়িতে ১০/১২ জনের একদল ডাকাত হানা দেয়।

দামুড়হুদা ॥ চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার লোকনাথপুর ও চিতলা থেকে দুজন ডাকাত সদস্যসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- ডাকাত সর্দার প্রকাশ ওরফে রানা, সদস্য মফিজুল ইসলাম ও ভু-ুল। বুধবার রাত ৯টার দিকে তাদের গ্রেফতার করেছে পুলিশ।

প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৪

১৯/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: