কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতাসহ নিহত ৬

প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৪

জনকণ্ঠ ডেস্ক ॥ নারায়ণগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় রিক্সাচালক ও যুবক নিহত হয়েছেন। এছাড়া গাজীপুরে ট্রাক চাপায় যুবলীগ নেতা, বগুড়ায় বাস-ট্রাক সংঘর্ষে চালক ও ভালুকায় মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক, সিদ্ধিরগঞ্জে ভ্যানচালক নিহত হয়েছেন। স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবরÑ

নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জের ফতুল্লায় পৃথক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। নিহতরা হলোÑ রিক্সাচালক আশরাফুল ইসলাম ইব্রাহিম (৩৫) এবং অজ্ঞাত পরিচয় এক পথচারী যুবক (২৪)। বুধবার রাতে ফতুল্লার দাপা ইত্রাকপুর এবং ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সাইনবোর্ড এলাকায় এসব দুর্ঘটনা ঘটে। একটি ঘটনায় একটি ট্রাক আটক করা হয়েছে।

গাজীপুর ॥ গাজীপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী যুবলীগ নেতা এক ঠিকাদার নিহত হয়েছেন। নিহতের নাম রাকিব হোসেন জুয়েল (৩০)। তিনি গাজীপুর সদর উপজেলার ভাওরাইদ এলাকার আব্দুর রশিদের ছেলে। জুয়েল গাজীপুর মহানগরের কাউলতিয়া নান্দুয়াইন এলাকা থেকে বুধবার রাত ১২টার দিকে মোটরসাইকেলযোগে বাসায় ফিরছিলেন। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর সদর উপজেলার মাস্টারবাড়ি এলাকায় ঢাকাগামী চাল বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ওই মোটরসাইকেলকে চাপা দিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই জুয়েল নিহত হয় এবং মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। নিহত জুয়েল গাজীপুর সদর উপজেলা যুব লীগের যুগ্ম-সম্পাদক ছিলেন। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করলেও চালক পলাতক রয়েছে।

বগুড়া ॥ শাজাহানপুরে বৃহস্পতিবার ভোরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসচালক নিহত এবং ১৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৯ জন বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ভালুকা ॥ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার সিডস্টোর ঢালীপাড়া নামক স্থানে বুধবার রাত ৯.৩০ মিনিটের সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফার ভাতিজা সুলতান মাহমুদ জনি (২৮) মর্মান্তিক এক মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন। এ সময় তার বন্ধু মোটরসাইকেল আরোহী জুয়েল (২৭) গুরুতর আহত হন।

সিদ্ধিরগঞ্জ ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় অজ্ঞাতনামা একটি যানবাহনের চাকায় পিষ্ট হয়ে মহিউদ্দিন আহমেদ জীবন (৪০) নামে এক পিকআপ ভ্যানচালক নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার গভীর রাতে।

জানা যায়, মহিউদ্দিন তার পিকআপ ভ্যানটি রেখে মহাসড়কের পাশেই প্রকৃতির ডাকে সারা দিতে যান। এ সময় অজ্ঞাতনামা অপর একটি যানবাহন চাপা দেয়। ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৪

১৯/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: