আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কুমিল্লা-সিলেট মহাসড়ক বন্ধ ॥ বিক্ষোভ

প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার ব্রাহ্মণবাড়িয়া ॥ ব্রাহ্মণবাড়িয়ায় প্রভাবশালী মহল কর্তৃক সড়কে যানচলাচল বন্ধের করে দেয়ার প্রতিবাদে বৃহস্পতিবার বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ার পশ্চিমাঞ্চলের ৩ ইউনিয়নের ঐক্য পরিষদের উদোগে এ প্রতিবাদ বিক্ষাভ অনুষ্ঠিত হয়। সকালে এ বিক্ষোভ মিছিল বের হয়। এতে অন্তত ২০ হাজার লোক অংশ নেয়।

দিনাজপুরে ক্ষেতমজুর সমিতির পদযাত্রা

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ খানসামা উপজেলায় সরকারী খাস জমি ও পুকুর প্রকৃত ভূমিহীন এবং মৎস্যচাষীদের মাঝে বরাদ্দ, বরাদ্ধকৃত খাস জমি এবং পুকুর থেকে অবৈধ দখলদারদের উচ্ছেদসহ ৬ দফার দাবিতে বাংলাদেশ ক্ষেতমজুর সমিতি খানসাম শাখার উদ্যোগে বৃহস্পতিবার পদযাত্রা এবং উপজেলা ঘেরাও কর্মসূচী পালন করা হয়।

বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি নেত্রকোনা ও বাকৃবিতে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা, ১৮ ডিসেম্বর ॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে তারেক রহমানের কটূক্তির প্রতিবাদে বৃহস্পতিবার দুপুরে আওয়ামী প্রজন্ম লীগের জেলা শাখার উদ্যোগে শহরের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনের সড়কে বিশাল মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বাকৃবি সংবাদদাতা জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে জড়িয়ে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের কটূক্তিমূলক বক্তব্যের প্রতিবাদে বৃহস্পতিবার মানববন্ধন করেছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন গণতান্ত্রিক শিক্ষক ফোরাম।

পিরোজপুরে কর ন্যায্যতা নিশ্চিতকরণে শোভাযাত্রা

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর, ১৮ ডিসেম্বর ॥ ‘সবার জন্য বাজেট, সবাই মিলে বাজেট’ সেøাগানকে সামনে রেখে পিরোজপুরে গণতান্ত্রিক বাজেট ও কর ন্যায্যতা নিশ্চিতকরণ বিষয়ক প্রচারাভিযান উপলক্ষে শোভাযাত্রা ও সমাবেশে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে গণতান্ত্রিক বাজেট আন্দোলন কমিটির পিরোজপুর জেলা শাখার আয়োজনে শোভাযাত্রা শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে টাউন ক্লাব সড়কে সমাবশে মিলিত হয়। কাজী মুজিবুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন গৌতম নারায়ণ চৌধুরী, জেলা মানবাধিকার কমিশনের সভাপতি জাহাঙ্গীর হোসেন নান্না পোদ্দার, মনিকা ম-ল প্রমুখ।

গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ গ্যাস ও বিদ্যুতের দাম বৃদ্ধির প্রতিবাদে নীলফামারীর কিশোরীগঞ্জে মানববন্ধন করেছে গণসংহতি আন্দোলন উপজেলা শাখা। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে কিশোরীগঞ্জ উপজেলার শহীদ মিনার চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নাটোরে হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন

সংবাদদাতা, নাটোর, ১৮ ডিসেম্বর ॥ নাটোরের বড়াইগ্রামে ব্যবসায়ী আব্দুর রাজ্জাকের নৃশংস হত্যাকারী রবিউল ইসলামের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার দুপুরে বড়াইগ্রাম উপজেলার বিষ্ণপুর গ্রামে নিহতের বাড়ির সামনে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। ঘণ্টাব্যাপী মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী। উল্লেখ্য, ১৬ ডিসেম্বর রাতে আব্দুর রাজ্জাক ও তার স্ত্রী আঞ্জুয়ারা প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির বাইরে বের হলে আগে থেকে ওঁৎপেতে থাকা দুর্বৃত্ত রবিউল ইসলাম ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রাজ্জাককে হত্যা করে।

রৌমারীতে মাদক-জুয়ার বিরুদ্ধে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ রৌমারীতে মাদক-জুয়ার বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। ‘রৌমারী শিশু-কিশোর মেলা ও বাংলাদেশ নারী মুক্তি কেন্দ্র’ নামের দুটি সংগঠন মানববন্ধনের আয়োজন করে। উপজেলা চত্বরে মানববন্ধনে স্কুল-কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত অনুষ্ঠিত হয়।

প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৪

১৯/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: