আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রুবেলের বিরুদ্ধে মামলা করে ফেঁসে যাচ্ছেন হ্যাপি

প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৪

আজাদ সুলায়মান ॥ জাতীয় দলের মেধাবী ক্রিকেটার রুবেল হোসেনের বিরুদ্ধে মামলা করে ফেঁসে যাচ্ছেন চিত্রাভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি। ঢালিউডের উঠতি এই নায়িকার অভিযোগ তদন্ত করতে গিয়ে পুলিশ আরও চমকপ্রদ তথ্য পেয়েছে। পুলিশের ভাষ্যমতে, কেঁচো খুঁড়তে গিয়ে সাপ বের হবার মতো সব তথ্য মিলছে। অভিযুক্ত রুবেলের বিরুদ্ধে অভিযোগ তদন্ত গিয়ে বাদী হ্যাপির জীবনের অনেক অজানা তথ্য পাওয়া যাচ্ছে। রুবেলের সঙ্গে সম্পর্ক করার সুবাদে হ্যাপি জাতীয় দলের আরও দুই ক্রিকেটারের সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন। মূলত এসব বিষয় ফাঁস হবার পর থেকেই রুবেলের সঙ্গে তার টানাপোড়েন দেখা দেয়।

পুলিশ বলছে স্বার্থে প্রাপ্ত তথ্য চেপে রাখা হচ্ছে। পুলিশের মতে প্রায় বছরখানেক আগে ফেসবুকে রুবেলের সঙ্গে যোগাযোগ হ্যাপির। এরপর তাদের মধ্যে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। প্রকাশ্যে রুবেলের সঙ্গে ঘোরাঘুরি শুরু করেন হ্যাপি। রুবেলের বাসায় নিয়মিত আসা-যাওয়া শুরু হয়। তারপর আরও ঘনিষ্ঠতা।

এই পর্যায়ে জাতীয় দলের আরও দুই ক্রিকেটারের সঙ্গে পরিচয় ঘটে হ্যাপির। তাদের সঙ্গেও নিবিড় সম্পর্কে জড়ায় হ্যাপী। এই নিয়েই মূলত রুবেলের সঙ্গে দ্বন্দ্ব। পুুলিশ জানায় এ দুইজন খেলোয়াড়ের একজন অলরাউন্ডার, অন্যজন বোলার। একজনের নামের আদ্যাক্ষর ‘ন’, অন্যজনের ‘শ’। রুবেলের বিরুদ্ধে হ্যাপির মামলার পর এ দুই ক্রিকেটারও বেশ টেনশনে আছেন। যে কোন সময় তাদের নামও ফাঁস হতে পারে বলে আশঙ্কা করছেন তাঁরা। আর নিজেদের বাঁচাতে এ দুজনই এখন রুবেল-হ্যাপির মধ্যে মীমাংসা করানোর জন্য উঠেপড়ে লেগেছেন।

উল্লেখ্য, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেনের বিরুদ্ধে প্রতারণা ও নারী নির্যাতনের অভিযোগ এনে শনিবার বিকেলে মিরপুর থানায় মামলা (মামলা নং-৩৭) করেন মডেল ও অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপী।

প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৪

১৮/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: