মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

বিয়ের বাজার করতে গিয়ে বাসচাপায় দুই সহোদর নিহত

প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৪
  • সিরাজগঞ্জে চালক ও বরিশালে ছাত্রী নিহত

জনকণ্ঠ ডেস্ক ॥ বুধবার বরগুনায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী দুই সহোদরের মৃত্যু হয়েছে। এছাড়া বরিশালে বাসের ধাক্কায় কলেজ ছাত্রী ও সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বাস চাপায় নসিমন চালক নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানোÑ

বরগুনা ॥ বুধবার সকাল ১০টায় বরগুনা-বেতাগী সড়কে চান্দখালী বাইপাসে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় দু’ সহোদর নিহত হয়েছে। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা ঘাতক বাসটি আটক করেছে।

জানা গেছে, বরগুনা থেকে বেতাগীর উদ্দেশে ছেড়ে যাওয়া রাফি এন্টারপ্রাইজের একটি বাস চান্দখালী বাইপাসে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল আরোহী সবুজ (২৫) ও সুজনকে (২২) চাপা দেয়। ঘটনাস্থলেই তারা নিহত হয়। তারা দু’জন বেতাগী উপজেলার চান্দখালী গ্রামের দুলাল মৃধার পুত্র। এদের মধ্যে সবুজ ১৫ দিন পূর্বে বিয়ে করেছিল। দু’সহোদর বিয়ের বাজার করতে বরগুনা শহরে আসছিল। আগামী সপ্তাহে সবুজের বৌ তুলে আনার কথা ছিল। আর ছোট ভাই সুজন বিদেশে যাবে। ১৫ দিন পর তার ফ্লাইট। এ দুর্ঘটনার ফলে তাদের স্বপ্ন ভেঙ্গে চুরমার হয়ে গেছে।

বরিশাল ॥ বাকেরগঞ্জ উপজেলার হেলিপ্যাডের সম্মুখে বুধবার দুপুরে বাসের ধাক্কায় সাথী আক্তার নামের এক কলেজ ছাত্রী নিহত হয়েছেন। নিহত সাথী উপজেলার ভরপাশা গ্রামের নূরু মীরের কন্যা এবং রতœা আমিন মহিলা কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী।

সিরাজগঞ্জ ॥ উল্লাপাড়ায় বুধবার দুপুরে বাসচাপায় আবুল বাশার (২৫) নামের এক নসিমন চালক নিহত হয়েছে। দুপুরে একটি যাত্রীবাহী বাস শাহজাদপুর ট্রাভেলস বালশাবাড়ি বাজারে নসিমনকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই নসিমন চালক বাশারের মৃত্যু হয়।

বরিশালে যাত্রী ওঠানো নিয়ে অটো ও মাহিন্দ্রা চালকদের সংঘর্ষ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ নগরীর লঞ্চঘাট এলাকা থেকে যাত্রী ওঠানোকে কেন্দ্র করে মাহিন্দ্রা ও অটো-টেম্পু চালকদের মধ্যে বুধবার দুপুরে হামলা ও সংঘর্ঘে কমপক্ষে ১০ জন আহত ও ১০টি গাড়ি ভাংচুর করা হয়েছে। গুরুতর আহত রানা হাওলাদারসহ তিন মাহিন্দ্রা চালককে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুরো নগরীতে মাহিন্দ্রা চলাচল বন্ধ রয়েছে।

জানা গেছে, মাহেন্দ্রায় যাত্রী ওঠানোকে কেন্দ্র করে অটো-টেম্পু চালকদের মধ্যে বাকবিত-ার জের ধরে হামলা ও সংঘর্ষের সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সুনামগঞ্জ সীমান্তে দুই বাংলাদেশীকে ধরে নিয়ে গেছে বিএসএফ

নিজস্ব সংবাদদাতা, সুনামগঞ্জ, ১৭ ডিসেম্বর ॥ তাহিরপুর উপজেলার লাওরেরগড় ও চানপুর সীমান্ত এলাকা থেকে ২ বাংলাদেশীকে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ)। আটকৃত বাংলাদেশীরাÑরাজাই গ্রামের নাবীকুল ইসলাম ও কড়ইগড়া গ্রামের গুলু সাংমা। বুধবার ভোরে সীমান্ত অতিক্রম করে ভারতে গেলে বিএসএফ তাকে ধরে নিয়ে যায়।

সুনামগঞ্জ-৮ বিজিবির অধিনায়ক লে ক গোলাম মহিউদ্দিন খন্দকার জানান, বিএসএফের হাতে আটকরা কয়লা চোরাচালানির সঙ্গে জড়িত। ফলে বিএসএফ তাদের প্রচলিত আইনে ব্যবস্থা নিয়ে বাংলাদেশের কাছে হস্থান্তর করবে।

প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৪

১৮/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: