আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

আখাউড়া স্থলবন্দরে আমদানি রফতানি শুরু

প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ॥ স্থানীয় প্রশাসনের সঙ্গে ট্রাক মালিক-শ্রমিক সমিতি ও ব্যবসায়ীদের বৈঠকে সমঝোতা হওয়ায় বুধবার থেকে পুনরায় আখাউড়া স্থলবন্দরের আমদানি রফতানি কার্যক্রম শুরু হয়েছে। এর আগে স্থলবন্দর দিয়ে ১০ চাকার ট্রাকে করে পাথর পরিবহন করা নিয়ে জেলা ট্রাক-মালিক সমিতির সঙ্গে বাংলাদেশের ব্যবসায়ী ও ভারতীয় ব্যবসায়ীদের দ্বন্দ্বে রবিবার থেকে বন্ধ ছিল আমদানি রফতানি কার্যক্রম। এরই প্রেক্ষিতে বাংলাদেশ থেকে অনির্দিষ্টকালের জন্য পণ্য না নেয়ার ঘোষণা দেয় ভারতীয় ব্যবসায়ীরা। এ জটিলতা নিরসনে সকালে উপজেলা নির্বাহী অফিসার আহসান হাবীব বন্দরের ব্যবসায়ী ও ট্রাক-মালিক সমিতির নেতৃবৃন্দের সঙ্গে বৈঠকে বসেন। বৈঠকে পরবর্তী সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত ১০ চাকার ট্রাকে করে পাথর পরিবহন বন্ধ থাকবে বলে ব্যবসায়ী ও ট্রাক মালিক-শ্রমিক সমিতি রাজি হয়।

রিহ্যাবের এজিএম

রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এ্যাসোসিয়েশন-রিহ্যাবের এজিএম এবং ইজিএম বার্ষিক সাধারণ সভা সম্প্রতি একটি হোটেলে অনুষ্ঠিত হয়েছে।

সভায় রিহ্যাবের পরিচালনা পরিষদ গঠন করার জন্য সর্ব সম্মতিক্রমে পাস করা হয়। এখন থেকে রিহ্যাব বোর্ড অব ডাইরেক্টরস-এর কার্যক্রম পরিচালনা করার জন্য বাণিজ্য মন্ত্রণালয়ের অনুমোদন সাপেক্ষে পরিচালিত হবে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রিহ্যাবের প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন।-বিজ্ঞপ্তি।

প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৪

১৮/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: