কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে নিরাপত্তা কর্মীকে কুপিয়ে হত্যা

প্রকাশিত : ১৬ ডিসেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর পল্লবীতে বেসরকারী প্রতিষ্ঠানের এক নিরাপত্তাকর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ডেমরায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। যাত্রাবাড়ীতে ইয়াবাসহ এক নারীকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, সোমবার সকালে পল্লবী থানাধীন পুরবী সিনেমা হলের পেছনে ৭ নম্বর সেকশনের ৭ নম্বর রোডের ১০তলা একটি ভবনের নিচতলায় আহমেদ ফুড প্রোডাক্টসের কার্যালয়ে মোঃ শাহজাহান (৬০) নামে এক নিরাপত্তাকর্মীকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়েছে। পরে সকাল সাড়ে ৯টার দিকে ওই প্রতিষ্ঠানের কর্মচারী আবদুর রব, সুমন ও নিরাপত্তাকর্মী ইসমাইল তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে জরুরী বিভাগে আনেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বাবার মৃত ওহাব আলী। গ্রামের বাড়ি ফরিদপুর জেলার নগরকান্দা থানার কাইশাল গ্রামে। ঢামেক হাসপাতালে পুলিশ ফাঁড়ি পরিদর্শক মোজাম্মেল হক জানান, নিহতের মুখে, গালে ও মাথায় ধারালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে।

বিদ্যুতস্পৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু ॥ সোমবার সকালে ডেমরায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে মোঃ মিঠু (২৬) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতের বাবার নাম হারুন অর রশীদ। গ্রামের বাড়ি বরিশাল জেলার বাবুগঞ্জ থানার ভবানীপুর গ্রামে। তিনি ডেমরার আমতলায় এলাকায় থাকতেন।

ইয়াবা ট্যাবলেটসহ নারী গ্রেফতার ॥ রবিবার গভীররাতে র‌্যাব একটি দল গোপন সংবাদের ভিত্তিতে যাত্রাবাড়ী থানাধীন মাতুয়াইলের পূর্ব গোবিন্দপুর এলাকা থেকে নাসিমা (২৭) নামে এক নারীকে ইয়াবাসহ আটক করে। পরে তার বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় একটি মামলা (মামলা নম্বর ৩৬) দায়ের করা হয়।

থেকে জানানো হয়েছে।

প্রকাশিত : ১৬ ডিসেম্বর ২০১৪

১৬/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: