কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

চট্টগ্রামে প্রতারণা মামলায় তাজরীন ফ্যাশন মালিকের জামিন

প্রকাশিত : ১৬ ডিসেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ বহুল আলোচিত তাজরীন ফ্যাশনের মালিক মোঃ দেলোয়ার হোসেন সোমবার জামিন পেয়েছেন। রবিবার যে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণ করেছিল সেই একই আদালত পরদিন সোমবার এ আসামির জামিন মঞ্জুর করেন। পাওনাদার প্রতিষ্ঠান চট্টগ্রামের কেডিএস এক্সেসরিজ লিমিটেডকে পাওনা অর্থের বিপরীতে চেক প্রদান করায় আদালত থেকে তিনি জামিন লাভ করেন। উল্লেখ্য, চট্টগ্রামের খ্যাতনামা কেডিএস এক্সেসরিজ লিমিটেডের পক্ষ থেকে দায়ের করা এক মামলায় তাজরীন ফ্যাশনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনা হয়। ২০১০-১১ অর্থবছরে ৩৪ লাখ ৭৩ হাজার ৭২০ টাকার এক্সেসরিজ পণ্য ক্রয় করে দীর্ঘ সময়েও এ অর্থ পরিশোধ করেনি তাজরীন ফ্যাশন। ২০১৩ সালের শেষদিকে কেডিএস গ্রুপের লিগ্যাল এস্টেট বিভাগের সহকারী ব্যবস্থাপক এ্যাডভোকেট শিমুল সেন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এ মামলায় তাজরীন মালিক দেলোয়ার উচ্চ আদালত থেকে চার সপ্তাহের জামিন নেন। জামিনের মেয়াদ শেষে আদালতের আদেশ অনুযায়ী গত রবিবার চট্টগ্রাম মহানগর হাকিম সৈয়দ মাশফিকুল ইসলামের আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। শুনানি শেষে বিচারক আবেদন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

দিনাজপুর মেডিক্যালে ওষুধ চুরির মূল হোতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওষুধ চুরির ঘটনার মূল হোতা শহরের হাউজিং মোড়স্থ আল আমিন ক্লিনিকের ম্যানেজার সবুজ গ্রেফতার, ৩ দিনের রিমান্ড মঞ্জুর।

দিনাজপুর ডিবি পুলিশ পরিদর্শক রেদওয়ানুর রশিদ জানান, সোমবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে খানসামা উপজেলার কুমুরিয়া গ্রাম থেকে সহিদুল ইসলাম ওরফে সবুজ (২৮)কে গ্রেফতার করা হয়। ঘটনার পর থেকেই সবুজ শহরের হাউজিং মোড়স্থ আল আমিন ক্লিনিক থেকে পালিয়ে গিয়ে তার গ্রামের বাড়িতে আত্মগোপন করেছিল। পুলিশ অনেক অনুসন্ধানের পর তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সবুজ দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ওষুধ চুরির ঘটনার বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য প্রদান করেছে।

প্রকাশিত : ১৬ ডিসেম্বর ২০১৪

১৬/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: