মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বিজয় দিবস হ্যান্ডবল শুরু

প্রকাশিত : ১৬ ডিসেম্বর ২০১৪

স্পোর্টস রিপোর্টার ॥ সোমবার থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন হোম এ্যাপ্লায়েন্স বিজয় দিবস হ্যান্ডবল টুর্নামেন্ট।’ পুরুষ বিভাগে বিজিবি ৩৬-১৯ গোলে বাংলাদেশ আনসারকে, বিজেএমসি ৩৫-৭ গোলে বাংলাদেশ পুলিশকে হারায়। এম মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন আর বি গ্রুপের এডিশনাল ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। বিশেষ অতিথি ছিলেন আর বি গ্রুপের হেড অব ইন্টারন্যাশনাল মার্কেটিং লোকমান হোসাইন আকাশ। আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনূর ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান নূরুল ইসলাম এবং টুর্নামেন্ট কমিটির সম্পাদক সেলিম মিয়া বাবুসহ অন্যরা।

বিজয় দিবস কাবাডিতে বিমানবাহিনী চ্যাম্পিয়ন

স্পোর্টস রিপোর্টার ॥ বিজয় দিবস কাবাডি প্রতিযোগিতায় সোমবার কাবাডি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে বাংলাদেশ বিমানবাহিনী ২৫-২২ পয়েন্টে বাংলাদেশ সেনাবাহিনীকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। প্রধান অতিথি হিসেবে বিজয়ী ও বিজিত দলকে পুরস্কৃত করেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়। বিশেষ অতিথি ছিলেন ওয়ালটনের এডিশনাল ডিরেক্টর, হেড অব দি ডিপার্টমেন্ট গেমস এ্যান্ড স্পোর্টস এফএম ইকবাল বিন আনোয়ার (ডন )।

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলে বিদেশী ধারাভাষ্যকার

স্পোর্টস রিপোর্টার ॥ বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলে বিদেশী ধারাভাষ্যকার আনার কথা ভাবছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। আগামী ১৬-২৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য এ টুর্নামেন্টের স্থানীয় প্রচার স্বত্ব পেয়েছে বেসরকারী স্যাটেলাইট টিভি চ্যানেল নাইন। বাফুফে সভাপতি কাজী মোঃ সালাউদ্দিন শনিবার জানান, তাঁরা একজন বাংলা এবং একজন ইংরেজী ধারাভাষ্যকার রাখতে চান। বাংলা ধারাভাষ্যকারও আনার পরিকল্পনা আছে ভারত থেকে।

ওয়ালটন জাতীয় বেসবল

স্পোর্টস রিপোর্টার ॥ মঙ্গলবার ঢাকার পল্টন ময়দানে শুরু হচ্ছে ‘ওয়ালটন স্মার্ট টিভি জাতীয় বেসবল প্রতিযোগিতা।’ প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার। সকাল সাড়ে ১০টায়। বিশেষ অতিথি থাকবেন ওয়ালটনের অতিরিক্ত পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। আরও উপস্থিত থাকবেন বীর মুক্তিযোদ্ধা ও জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত ব্যক্তিত্ব মোহাম্মদ সোলায়মান।

নকআউট পদ্ধতিতে তিন দিনব্যাপী এ প্রতিযোগিতায় ১০টি দল অংশ নিচ্ছে। সেরা খেলোয়াড়কে ওয়ালটনের পক্ষ থেকে উৎসাহ পুরস্কার হোম এ্যাপ্লায়েন্স দেয়া হবে।

নেটবল ও ভলিবল প্রশিক্ষণ ক্যাম্প

স্পোর্টস রিপোর্টার ॥ সোমবার থেকে বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় তিন সপ্তাহব্যাপী বাংলাদেশে মহিলাদের জন্য প্রথমবারের মতো আবাসিক নেটবল এবং ভলিবল প্রশিক্ষণ ক্যাম্প ধানম-ির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে শুরু হয়েছে। এ ক্যাম্পে বিভিন্ন জেলা থেকে ৫০ প্রশিক্ষণার্থী অংশ নিচ্ছে। নেটবল প্রশিক্ষণ ক্যাম্প পরিচালনা করছেন মাহতাবুর রহমান বুলবুল এবং ভলিবল প্রশিক্ষণ ক্যাম্প পরিচালনা করছেন শামীম আল মামুন। এই দুই প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন করেন বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা কামরুন নাহার ডানা। আরও উপস্থিত ছিলেন সংস্থার সিনিয়র সহ-সভানেত্রী হামিদা বেগম, সদস্য রাবেয়া খাতুনসহ বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সদস্যরা।

প্রকাশিত : ১৬ ডিসেম্বর ২০১৪

১৬/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: