কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

আজ বিজয় দিবস হ্যান্ডবল শুরু

প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০১৪

স্পোর্টস রিপোর্টার ॥ ওয়ালটনের আর্থিক সহযোগিতায় ও বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় আজ থেকে শুরু হচ্ছে ওয়ালটন হোম এ্যাপ্লায়েন্স বিজয় দিবস হ্যান্ডবল টুর্নামেন্ট। মোট ৬টি দল দুটি গ্রুপে বিভক্ত হয়ে অংশগ্রহণ করবে। পুরুষ দল রয়েছে- বিজিবি, বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার। মহিলা দল রয়েছে- বাংলাদেশ আনসার, বিজেএসসি, বাংলাদেশ পুলিশ।

প্রতিযোগিতার মোট বাজেট দুই লাখ একুশ হাজার আট শ’ টাকা। ফেডারেশনকে প্রদান করেছে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন দুই লাখ টাকা। চ্যাম্পিয়ন পুরুষ/মহিলা ১০ হাজার ও রানার্সআপ পুরুষ/মহিলা দল ৫ হাজার টাকা পুরস্কার হিসেবে পাবে। পুরুষ বিভাগ থেকে এক ও মহিলা দল থেকে এক, মোট ২ জন নির্বাচিত সেরা খেলোয়াড়কে উৎসাহ পুরস্কার হোম এ্যাপ্লায়েন্স প্রদান করবে ওয়ালটন।

প্রতিযোগিতা উপলক্ষে রবিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ফেডারেশনের কর্মকর্তারা। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আর বি গ্রুপের এডিশনাল ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব শিব নাথ রায়, ক্রীড়া পরিচালক ও নারায়ণ চন্দ্র দেবনাথ (পরিকল্পনা ও উন্নয়ন) এবং মিজানুর রহমান (অর্থ পরিচালক) উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

আজ বেলা ১১টা এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করবেন আর বি গ্রুপের এডিশনাল ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন লোকমান হোসাইন আকাশ (হেড অব ইন্টারন্যাশনাল মার্কেটিং)।

প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০১৪

১৫/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: