রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

কাদের মোল্লার ছেলের বক্তব্য আদালত অবমাননা

প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৪
  • সেক্টর কমান্ডারস ফোরাম

স্টাফ রিপোর্টার ॥ কুখ্যাত যুদ্ধাপরাধী আব্দুল কাদের মোল্লাকে ‘শহীদ’ দাবি করে তাঁর ছেলের দেয়া বক্তব্য সর্বোচ্চ আদালতের প্রতি অবমাননা বলে মনে করে সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ ’৭১। ফোরাম আরও মনে করে যে, রাষ্ট্রের বিচার ব্যবস্থার প্রতি এই ধরনের প্রকাশ্য অবজ্ঞা ও অশ্রদ্ধা চলতে দেয়া কোনভাবেই বাঞ্ছনীয় নয়।

শনিবার সংগঠনের পক্ষ থেকে দেয়া বিবৃতিতে আরও বলা হয়, কুখ্যাত যুদ্ধাপরাধী আব্দুল কাদের মোল্লার মৃত্যুদ- দেশের সর্বোচ্চ আদালতের রায় এবং আইনের সকল প্রক্রিয়া সম্পন্ন করার পর কার্যকর করা হয়েছে।

মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু শীর্ষক স্মারক বক্তৃতা প্রতিযোগিতা

মহান বিজয় দিবস ’১৪ উদযাপন উপলক্ষে শনিবার বেলা ১১ টায় আহসান মঞ্জিল জাদুঘরে স্কুল পর্যায়ে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু শীর্ষক স্মারক বক্তৃতা প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে ৩৯ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। অনুষ্ঠানে বক্তব্য রাখেন নাসির আহমেদ, একেএম সাইফুজ্জামান ও প্রফেসর ড. ফিরোজা ইয়াসমীন। সভাপতিত্ব করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক ড. বিশ্বজিৎ ঘোষ। তিনি বলেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ একসূত্রে গ্রথিত। তরুণ প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস উপস্থাপন করতে এ ধরনের প্রতিযোগিতার আয়োজন করা প্রয়োজন। অনুষ্ঠানে কবি নাসির আহমেদ বক্তৃতা প্রতিযোগিতার প্রস্তুতি সম্পর্কে তরুণ প্রজন্মকে সতর্ক থাকার পরামর্শ দেন। -বিজ্ঞপ্তি

প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৪

১৪/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: