কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে ট্রেনের ধাক্কায় যুবক নিহত, ট্রাক উল্টে যান চলাচল বন্ধ

প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর বনানীতে ট্রেনের ধাক্কায় এক যুবক নিহত হয়েছে। একই এলাকায় ফ্লাইওভারের ওপরে শুকনা মরিচবাহী একটি ট্রাক উল্টে যাওয়ায় উত্তরা থেকে ফার্মগেট যাওয়ার এক পাশে রাস্তায় প্রায় চার ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। এদিকে জাতীয় প্রেসক্লাবের সামনে দুই বাসের সংঘর্ষে প্রায় পাঁচ যাত্রী আহত হয়েছে। অন্যদিকে শেরে বাংলানগরের আবহাওয়া অফিস সামনের রাস্তায় এক ব্যক্তির লাশ উদ্ধার হয়েছে। শনিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, শনিবার সকালে বনানীর সৈনিক ক্লাবের লেভেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত (২৫) এক যুবকের মৃত্যু হয়েছে। ঢাকা রেলওয়ে থানার এসআই রফিকুল ইসলাম জানান, সকাল ৯টার দিকে সৈনিক ক্লাব রেল ক্রসিং এলাকায় ট্র্র্র্রেনের ধাক্কায় ওই যুবক গুরুতর আহত হন। পরে পথচারীরা ওই যুবককে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি জানান, নিহতের পরিচয় এখনও শনাক্ত হয়নি। তার লাশের ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরনে নীল জিন্সের প্যান্ট ও হালকা ছাই রঙের সোয়েটার ছিল। এদিকে একইদিন দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে দুই বাসের সংঘর্ষে প্রায় ৫ যাত্রী আহত হয়েছে। শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম জানান, শনিবার দুপুর পৌনে ১টার দিকে শাহবাগ থেকে পল্টনের দিকে যাওয়ার সময় বিহঙ্গ (ঢাকা মেট্রো ব-১৪-২০৬১) পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে বিকল্প পরিবহনের আরেকটি বাসকে ধাক্কা দেয়। এতে বিহঙ্গ পরিবহনের বাসটির প্রায় ৫ যাত্রী আহত হন। তাদের তাৎক্ষণিকভাবে উদ্ধার করে পুলিশের গাড়িতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে মর্জিনা ইসলাম (৪৭) ও তার স্বামী মোজাহারকে (৫৭) ভর্তি করা হয়েছে। তিনি জানান, মোজাহারের মাথায় ও তার স্ত্রীর হাতের নিচে অনেকখানি কেটে গেছে। এসআই জাহাঙ্গীর আলম আরও জানান, চালকের অসতর্কতার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে চালক ও হেলপার পালিয়ে গেছে। তবে গাড়িটি আটক করা হয়েছে। অন্যদিকে একইদিন ভোররাতে বনানী ফ্লাইওভারের ওপরে শুকনা মরিচবাহী একটি ট্রাক (গাজীপুর-ট ০২-০০৫৭) নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। তবে কেউ হতাহত হয়নি। এ সময় উত্তরা থেকে ফার্মগেট যাওয়ার এক পাশের রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে যায়। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মিতা এন্টারপ্রাইজের মরিচের বস্তাগুলো নিয়ে ট্রাকটি সাতক্ষীরা থেকে ঢাকার শ্যামবাজারে যাচ্ছিল। ভোর পৌনে ৪টার দিকে ওই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে বনানী ফ্লাইওভারের ওপর উল্টে যায়।

ফুটপাথ থেকে লাশ উদ্ধার ॥ শনিবার সকাল ৭টার দিকে শেরে বাংলানগর থানাধীন আবহাওয়া অফিস সংলগ্ন মহাকাশ স্টাফ কোয়ার্টারের সামনের ফুটপাথ থেকে অজ্ঞাত (৪০) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শেরে বাংলানগর থানার উপ-পরিদর্শক (এসআই) সঞ্জীত কুমার রায় জানান, আবহাওয়া অফিসের কাছে তালতলা বাসস্ট্যান্ডের পাশ দিয়ে যাওয়া নতুন রাস্তা সংলগ্ন মহাকাশ স্টাফ কোয়ার্টারের সামনে মরদেহটি উদ্ধার হয়। মরদেহটি ডাম্পিংয়ে পরিত্যক্ত অবস্থায় পড়ে ছিল।

প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৪

১৪/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: