রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কেরানীগঞ্জে ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্ব, ছুরিকাঘাতে কিশোর নিহত

প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৪

কেরানীগঞ্জ সংবাদদাতা ॥ কেরানীগঞ্জের মীরেরবাগে শনিবার সকালে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে মাকসুদ (১৬) নামে এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় মাহবুব নামে আরেক কিশোর আহত হয়েছে।

নিহত মাকসুদের খালাত ভাই হৃদয় জানায়, শনিবার সকাল সাড়ে ১০টার দিকে মাকসুদ, মাহবুবসহ ৬/৭ জন ঢাকা জুট মিলের বালুর মাঠে ক্রিকেট খেলতে যায়। খেলার এক পর্যায়ে জনি নামে এক ছেলে এসে খেলতে নিষেধ করে। এ নিয়ে জনির সঙ্গে মাকসুদের বাকবিত-া হয়। একপর্যায়ে জনি কোমর থেকে ছুরি বের করে মাকসুদের পেটে ঢুকিয়ে দেয় এবং শরীরের বিভিন্ন অংশে আঘাত করে। এ সময় মাকসুদকে বাঁচাতে গেলে জনির কয়েক সহযোগী মাহবুবকে পিটিয়ে আহত করে। তখন হৃদয়সহ অন্যরা ভয়ে দৌড়ে পালিয়ে যায়।

নিহত মাকসুদের খালু কবির হোসেন জানান, গুরুতর আহত অবস্থায় মাকসুদকে উদ্ধার করে রাজধানীর মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হলেও তাকে বাঁচানো যায়নি। তিনি জানান, মাকসুদের বাড়ি কুমিল্লায়। অভাবের কারণে কেরানীগঞ্জের মীরেরবাগে নানির বাসায় থেকে এলাকার একটি কম্পিউটার মেরামতের দোকানে কর্মচারী হিসেবে কাজ করত।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি জামাল উদ্দিন মীর জানান, পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ক্রিকেট খেলাকে কেন্দ্র করে জনি নামে এক যুবক এ হত্যাকা- ঘটিয়েছে বলে তিনি উল্লেখ করেন।

প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৪

১৪/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: