কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

ঠাকুরগাঁওয়ে ছাত্রদলের কমিটি গঠন নিয়ে সংঘর্ষ, আহত ৫

প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৪

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ১২ ডিসেম্বর ॥ জেলার রাণীশংকৈল উপজেলা ছাত্রদলের সম্মেলনকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আতাউর রহমানসহ কমপক্ষে ৫ নেতাকর্মী আহত হয়েছে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে টিয়ারসেল ও লাঠিচার্জ করে পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় রাণীশংকৈল উপজেলার বিএনপি কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, রাণীশংকৈল উপজেলার ছাত্রদলের সম্মেলনকে কেন্দ্র করে বৃহস্পতিবার সন্ধ্যায় কাউন্সিল অধিবেশন শুরু হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি মির্জা ফয়সাল আমিন, সাধারণ সম্পাদক তৈমুর রহমান, জেলা ছাত্রদলের সভাপতি রাশেদ আলম লাবু, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম সোহাগ। দীর্ঘ আলোচনার পর কমিটি গঠনে ঐকমত্য না হলে রাত সাড়ে ৯টার দিকে দু’গ্রুপে ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে কয়েক কর্মী সন্ত্রাসী কায়দায় জেলা নেতৃবৃন্দকে একটি ঘরে অবরুদ্ধ করে।

পতাকা বিক্রির ধুম

নিজস্ব সংবাদদাতা, শেরপুর, ১২ ডিসেম্বর ॥ আগামী ১৬ ডিসেম্বর ৪৩তম মহান বিজয় দিবস সামনে রেখে শেরপুরে চলছে জাতীয় পতাকা বিক্রির ধুম। ইতোমধ্যে অনেক যানবাহনেও ছোট ছোট জাতীয় পতাকা লাগিয়ে চালকরা গাড়ি চালাচ্ছেন। বর্তমানে শেরপুর শহরের বিভিন্ন সড়ক ও বাজারে অন্তত ১০ থেকে ১৫ যুবক হাতে ও কাঁধে জাতীয় পতাকা ঝুলিয়ে তা বিক্রির জন্য ঘুরে বেড়াচ্ছেন। বড় আকারের একেকটি পতাকা ১২০ থেকে ২শ’ টাকা পর্যন্ত তারা বিক্রি করছেন। তবে শিশুদের জন্য তৈরি করা ছোট পতাকাগুলো ২০ থেকে ২৫ টাকায় বিক্রি করা হচ্ছে। এছাড়া ১০-১২ টাকা মূল্যে ১৬ ডিসেম্বর; বিজয় দিবসের লোগো সংবলিত শিশু-কিশোরদের জন্য হাত ও মাথার ব্যান্ড ও ব্যাজ বিক্রি হচ্ছে দেদার। রঘুনাথ বাজার থানা মোড়ে পতাকা বিক্রিরত যুবক জামাল হোসেন বলেন, প্রতিবছর স্বাধীনতা ও বিজয় দিবস এলেই তিনি জাতীয় পতাকা বিক্রি করে থাকেন। দুই দিবসে পতাকা বিক্রি করে তার প্রায় ১০ হাজার টাকা আয় হয় বলে তিনি জানান।

প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৪

১৩/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: