কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে নিরাপত্তা জোরদার

প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার ॥ আগামীকাল রবিবার শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে সারাদেশে নিরাপত্তা জোরদার করা হয়েছে। বিশেষ নিরাপত্তা বলয়ের মধ্যে থাকছে মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধ। রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীসহ বিশিষ্ট ব্যক্তিদের সেখানে যাতায়াত উপলক্ষে অতিরিক্ত নিরাপত্তা জোরদার করা হয়েছে। সেই সঙ্গে ওইসব এলাকায় সকাল ৬টা থেকে সকাল সাড়ে ৯টা পর্যন্ত যানবাহন চলাচলের ওপর বিধি নিষেধ আরোপ করা হয়েছে।

আগামীকাল বুদ্ধিজীবী দিবস উপলক্ষে মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে যাচ্ছেন রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রীসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। এজন্য সকাল ৬টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত সকল প্রকার সার্ভিস ট্রান্সপোর্র্ট বিশেষ করে বাস, ট্রাক, হিউম্যান হলার, তিন চাকার গাড়ি, রিক্সা, রিক্সা-ভ্যানকে মিরপুর মাজার রোড ক্রসিং থেকে মিরপুর ১ নম্বর পর্যন্ত সড়ক পরিহার করতে বলা হয়েছে। যানবাহনগুলোকে বিকল্প সড়কে চলাচল করতে অনুরোধ করেছে ঢাকা মহানগর পুলিশ।

বিকল্প সড়ক ॥ যে সকল যানবাহন আশুলিয়ার দিক থেকে ভেড়িবাধ দিয়ে মিরপুরের দিকে আসবে, সে সকল যানবাহন নবাবেরবাগ ক্রসিং থেকে বামে মোড় নিয়ে শাহআলী থানা রোড ব্যবহার করবে।

যে সকল যানবাহন মাজার রোড ক্রসিং দিয়ে শাহআলী মাজার সংলগ্ন এলাকা অতিক্রম করবে, সে সকল যানবাহন কল্যাণপুর টেকনিক্যাল মোড় হয়ে দারুস সালাম রোড ব্যবহার করবে।

যে সকল যানবাহন মিরপুর-১০ নম্বর থেকে গাবতলীর দিকে যাবে, সে সকল যানবাহন মিরপুর-১ নম্বর দারুসসালাম রোড হয়ে টেকনিক্যাল মোড় হয়ে যাবে।

প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৪

১৩/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: