কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

আজ সি এ্যান্ড এ টেক্সটাইলের লটারির ড্র ॥ ২০ গুণ আবেদন

প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৪

অর্থনৈতিক রিপোর্টার ॥ প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) বেশি আবেদন জমা পড়ায় আবেদনকারীদের মধ্যে শেয়ার বরাদ্দ দেয়ার জন্য লটারি করবে সি এ্যান্ড এ টেক্সটাইল লিমিটেড।

আজ সকাল সাড়ে ১০টায় রাজধানীর রমনার ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স (আইইবি)-এর সেমিনার হলে লটারি অনুষ্ঠিত হবে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে। উল্লেখ্য, সি এ্যান্ড এ টেক্সটাইল লিমিটেডের আইপিওতে ৯১০ কোটি ১৫ লাখ ৭০ হাজার টাকার আবেদন জমা পড়ে, যা কোম্পানির চাহিদার ২০.২২ গুণ।

সাধারণ বিনিয়োগকারীরা এ কোম্পানির আইপিওতে ৬১২ কোটি ৫০ লাখ ৩০ হাজার টাকা, ক্ষতিগ্রস্ত বিনিয়োগকারীরা ৬৪ কোটি ৯১ লাখ ৫০ হাজার টাকা, মিউচ্যুয়াল ফান্ড কোটায় ১৮৮ কোটি ৮৮ লাখ ২০ হাজার টাকা এবং প্রবাসী বিনিয়োগকারী কোটায় ৪৩ কোটি ৮৫ লাখ ৭০ হাজার টাকার আবেদন জমা পড়ে।

গত ৯ থেকে ১৩ নবেম্বর পর্যন্ত এ কোম্পানির আইপিওর আবেদন জমা নেয়া হয়। প্রবাসী বিনিয়োগকারীরা আবেদনের সুযোগ পেয়েছিলেন ২২ নবেম্বর পর্যন্ত।

কোম্পানিটি পুঁজিবাজার থেকে ৪৫ কোটি টাকা উত্তোলনের জন্য ৪ কোটি ৫০ লাখ শেয়ার ছেড়েছে। প্রতিটি শেয়ারের মূল্য নির্ধারণ করা হয়েছে ১০ টাকা এবং ৫০০টিতে মার্কেট লট। শেয়ারবাজার থেকে আইপিওর মাধ্যমে অর্থ উত্তোলন করে কোম্পানি ব্যাংক ঋণ পরিশোধ, ভবন নির্মাণ এবং আইপিও খরচ খাতের ব্যয় করবে। এ কোম্পানির ইস্যু ব্যবস্থাপনার দায়িত্বে রয়েছে এএফসি ক্যাপিটাল লিমিটেড এবং ইম্পেরিয়াল ক্যাপিটাল লিমিটেড।

প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৪

১১/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: