কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

টেকনাফে অপহৃত দম্পতি ৪ ঘণ্টা পর উদ্ধার

প্রকাশিত : ৯ ডিসেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ কক্সবাজারের টেকনাফে অপহরণের প্রায় ৪ ঘণ্টা পর উদ্ধার পেয়েছেন এক দম্পতি। অপহরণ ঘটনার সঙ্গে সম্পৃক্ত একজনকে আটক করেছে পুলিশ।

জানা যায়, গত ৬ ডিসেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয় সংলগ্ন নীলক্ষেত স্টাফ কোয়ার্টার এলাকার এক দম্পতি কক্সবাজার ভ্রমণে আসেন। তাঁরা হলেনÑ কুমিল্লার মেঘনাপাড়ার এলাকার বাসিন্দা রয়েজ উদ্দীন সুমন (৩৫) ও তাঁর স্ত্রী আমেনা খাতুন (২৫)। তাঁরা সন্ধ্যায় টেকনাফ পৌরসভা এলাকায় কেনাকাটা করতে বের হলে কয়েকজন ব্যক্তি তাদের অপহরণ করে ইসলামাবাদ এলাকায় নিয়ে এক বাড়িতে আটকে রেখে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে এবং শারীরিক নির্যাতন চালায়। মুক্তিপণের টাকা না দিলে অপহৃত সুমনকে বিক্রি করার হুমকিও দেয়া হয় বলে জানায়।

লক্ষ্মীপুরে অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যার অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপর, ৮ ডিসেম্বর ॥ লক্ষ্মীপুরে রেহেনা বেগম (২৪) নামে ৭ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যা করে ঘটনা ধামাচাপা দেয়ার অভিযোগ উঠেছে। রামগঞ্জে কালুপুর গ্রামে সোমবার সকালে এ ঘটনা ঘটেছে। নিহতের ভাই রবিউল ইসলাম ও স্বজনরা জানান, বিয়ের পর থেকে তার ওপর স্বামী নূরনবী শারীরিক নির্যাতনসহ নানাভাবে নির্যাতন করে আসছিল। সাত মাসের অন্তঃসত্ত্বা রেহেনাকে হত্যার পর ঘটনা আড়াল করার জন্য স্বামী ও শ^শুরবাড়ির লোকজন সে বিষপানে আত্মহত্যা করেছে বলে গুজব ছড়ায়। তবে রেহেনা বিষ খেয়েছে এ ধরনের কোন আলামত তারা দেখছেন না বলে দাবি করছেন। পুলিশও ধারণা করছে তাকে হত্যার পর মুখে বিষ ঢেলে দিয়েছে ঘটনা ধামাচাপা দেয়ার জন্য। নিহতের পরিবারের সদস্যরা ও এলাকাবাসী এ হত্যাকা-ের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছেন। রামগঞ্জ থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে রামগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

প্রকাশিত : ৯ ডিসেম্বর ২০১৪

০৯/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: