আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কৃষকসহ তিন খুন, পাঁচ লাশ উদ্ধার

প্রকাশিত : ৯ ডিসেম্বর ২০১৪

জনকণ্ঠ ডেস্ক ॥ রাজবাড়ীতে ধারালো অস্ত্রের কোপে যুবক, বাগেরহাটে ছুরিকাঘাতে ভগ্নিপতি ও শরীয়তপুরে পিটিয়ে এক ব্যক্তিকে খুন করা হয়েছে। এছাড়া ফেনীতে নিখোঁজ ট্রাকচালক ও হেলপারের লাশ, গাজীপুরে মেকারের লাশ, ফরিদপুরে নবজাতকের লাশ, ও সিদ্ধিরগঞ্জে এক যুবকের লাশ উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানোÑ

রাজবাড়ী ॥ রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের মজলিশপুর গ্রামে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের এলোপাতাড়ি কোপের সাগর শেখ (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রবিবার রাত ১১টার দিকে মজলিশপুর গ্রামে সাগরের শ্বশুর দিনমজুর রুস্তম আলীর বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত সাগর যশোর জেলার দাউদ শেখের ছেলে।

বাগেরহাট ॥ পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বাগেরহাটের শরণখোলায় শ্যালকের ছুরিকাঘাতে ভগ্নিপতি রফিক মুন্সী (৪২) নিহত হয়েছেন। সোমবার সকালে শরণখোলা উপজেলার ধানসাগর ইউনিয়নের মালসা গ্রামে এই ঘটনা ঘটে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠাচ্ছে। তবে হত্যাকা-ে জড়িত রফিক মুন্সীর শ্যালক হাওলাদার জাকির হোসেনকে গ্রেফতার করতে পারেনি। নিহত রফিক মুন্সী ওই গ্রামের সেকেন্দার মুন্সীর ছেলে।

শরীয়তপুর ॥ ইরি ধানের ব্লক করাকে কেন্দ্র করে সোমবার সকালে শরীয়তপুরের নড়িয়া উপজেলার কাপাশপাড়া গ্রামে ফজলুল হক ওঁঝা (৫০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকেরা। এ সময় হামলাকারীদের অস্ত্রের আঘাতে আরো পাঁচজন আহত হয়েছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে নুরুন্নাহার নাহার বেগম নামে এক মহিলাকে আটক করেছে পুলিশ।

ফেনী ॥ দাগনভূঞা থানার রামানাদ্রপুর এলাকার বালুর নিচ থেকে সোমবার দুপুরে এক ট্রাক চালক ও হেলপারের লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃতদেহগুলো হচ্ছে ট্রাক চালক জহিরুল ইসলাম ও হেলপার মোক্তারের। গত ৩ ডিসেম্বর কুমিল্লার মুরাদনগর থানা এলাকা থেকে বালুর ট্রাক নিয়ে রওনা হওয়ার পর মহাসড়ক থেকে ট্রাকসহ তারা নিখোঁজ হয়ে যায়। সাধারণ ডায়েরি করে। সোমবার চট্টগ্রামের পাহাড়তলী থানা পুলিশ ট্রাকটি উদ্ধার করে। সোমবার দুপুরে ফেনীর দাগনভূঞা থানা পুলিশ রামানন্দ্রপুর গ্রামের বালুর নিচ থেকে ট্রাক চালক ও হেলপারের লাশ উদ্ধার করে ফেনী সদর হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। নিহত দু’জনের বাড়ি কুমিল্লা জেলার মুরাদনগর থানা এলাকায়।

গাজীপুর ॥ কাপাসিয়ায় সোমবার এক রিক্সা মেকারের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম তমিজ উদ্দিন (৪৫)। সে কাপাসিয়া উপজেলার বারিষাব ইউনিয়নের কীর্ত্তনীয়া গ্রামের আঃ জব্বারের ছেলে।

ফরিদপুর ॥ শহরের রথখোলা এলাকার কুমার নদ থেকে সদ্য নবজাতক মেয়ে শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে নদের পাড়ে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশ খবর দেয়।

সিদ্ধিরগঞ্জ ॥ সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতানপাড়ার বিল থেকে অজ্ঞাত নামা (২৬) এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ সোমবার দুপুর দেড়টায় হতভাগ্য যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

প্রকাশিত : ৯ ডিসেম্বর ২০১৪

০৯/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: