কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

চিন্তিত নন কোচ মরিনহো

প্রকাশিত : ৯ ডিসেম্বর ২০১৪

স্পোর্টস রিপোর্টার ॥ মৌসুমের শুরু থেকেই অপ্রতিরোধ্য ছন্দে ছুটে চলা চেলসি অবশেষে হারের স্বাদ পেয়েছে। এর ফলে সত্যি হয়েছে দলটির কোচ জোশে মরিনহোর ভবিষ্যদ্বাণী! তিনি বার বারই বলে আসছেন, ইংলিশ প্রিমিয়ার লীগ কঠিন। এখানে অপরাজিত থাকা সম্ভব নয়। শনিবার নিউক্যাসল ইউনাইটেডের কাছে চেলসির ২-১ গোলে হারে মরিনহোর কথাই সত্যি হয়েছে। ম্যাচটির আগেও পর্তুগীজ লৌহমানব বলেছিলেন, আমরা রেকর্ড নিয়ে ভাবছি না। শিরোপাই একমাত্র লক্ষ্য। ম্যাচটির পর হারলেও আত্মবিশ্বাসে এতটুকু চিড় ধরেনি স্পেশাল ওয়ানের। তিনি আত্মবিশ্বাসের সুরে বলেছেন, ম্যাচটিতে হার আমাদের জন্য দুর্ভাগ্যের। তবে শিরোপা ছাড়া আমরা কিছুই ভাবছি না।

নিউক্যাসেলের কাছে হারের ফলে চেলসির টানা ২৪ ম্যাচ অপরাজিত থাকার নতুন ক্লাব রেকর্ড আর হয়নি। হারের পর সাক্ষাতকারে মরিনহো বলেন, আমার দল যেভাবে হেরেছে তাতে আমি সন্তুষ্ট। ম্যাচে আমরা সবকিছুই করেছি, কিন্তু দুর্ভাগ্যবশত জিততে পারিনি। কোন একটি দলই দিনের শেষে জেতার সৌভাগ্য অর্জন করে। আমি কখনই রেকর্ড কিংবা পরিসংখ্যানের দিকে দৌড়াই না। এই ধরনের মানুষ আমি নই। আমি শুধু লীগ ম্যাচগুলো জিততে চাই।

নিউক্যাসল কোচ বলেন, পুরো দলের সাফল্যের কারণেই সম্ভবত এই মুহূর্তে ইউরোপের সেরা দলের বিরুদ্ধে আমরা জয় তুলে নিয়েছি। প্রিমিয়ার লীগে কিছুটা হলে উত্তেজনা আনতে পেরে আমরা আনন্দিত। আমি নিশ্চিত জোশে মরিনহো আমার সঙ্গে একমত হবে না।

শিরোপা পুনরুদ্ধারের মিশনে অপ্রতিরোধ্য ছন্দে ছুটছে চেলসি। পরশুর আগে ইপিএলে টানা ১৪ ম্যাচে অপরাজিত থাকার রেকর্ড ছিল চেলসির। সমান ম্যাচের রেকর্ড ছিল আর্সেনালেরও।

প্রকাশিত : ৯ ডিসেম্বর ২০১৪

০৯/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: