মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

খিলগাঁও ফ্লাইওভারে বাইক উল্টে শিক্ষার্থী নিহত

প্রকাশিত : ৯ ডিসেম্বর ২০১৪
  • নির্মাণ শ্রমিকের মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারে মোটরসাইকেল উল্টে এক শিক্ষার্থী নিহত হয়েছে। এতে এক ঠিকাদার আহত হয়েছে। মোহাম্মদপুরে নির্মাণাধীন ভবনের ১০তলা থেকে পড়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। পৃথকস্থানে তিনটি ছিনতাইয়ের ঘটনা ঘটছে। এদিকে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকা থেকে এক হাজার দু’শ’ পিস ইয়াবাসহ সাতজনকে আটক করা হয়েছে। তোপখানা রোডের একটি হোটেল থেকে আব্দুল মজিদ (৪১) নামে এক পলাতক আসামিকে গ্রেফতার করা হয়েছে। সোমবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, সোমবার দুপুরে খিলগাঁওয়ের ফ্লাইওভার থেকে মুগদার দিকে দ্রুতগতিতে নামার সময় মোটরসাইকেল উল্টে আরাফাত ইসলাম মাহিন (২৫) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ সময় ওই মোটরসাইকেল আরোহী আবু তালেব (৩৪) আহত হয়েছে। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত মাহিন উন্মুক্ত বিশ্ববিদ্যালয় থেকে এইচএসসি পরীক্ষা দিয়েছিল। তার বাবার নাম মীর আশরাফুল ইসলাম। গ্রামের বাড়ি বিক্রমপুর-মুন্সীগঞ্জ জেলার টঙ্গিবাড়ী থানা এলাকায়। সে দক্ষিণ কমলাপুর এলাকায় বাবা-মাসহ থাকত।

রবিবার রাতে মোহাম্মদপুরের কাদেরিয়া বাঁধ হাউসিংয়ের একটি নির্মাণাধীন ভবনের ১০তলা থেকে পড়ে শফিকুল ইসলাম (২৭) নামের এক রডমিস্ত্রির মৃত্যু হয়েছে। সোমবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে তার লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। নিহতের বাবার নাম ফয়েজ উদ্দিন। গ্রামের বাড়ি কুড়িগ্রাম জেলার রৌমারী থানার গাছবাড়ি গ্রামে।

ছিনতাই ॥ সোমবার দুপুরে গুলিস্তান শপিং কমপ্লেক্সের সামনে মাইসেল মোবাইল কোম্পানির বিক্রয় প্রতিনিধি আজহার আলীকে (২৪) চোখে-মুখে স্প্রে করে ৪০টি মোবাইল সেট ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। পরে আজহার আলীকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইয়াবাসহ সাতজন আটক ॥ সোমবার সকালে পুলিশ ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকা থেকে ১২শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ সাতজনকে গ্রেফতার করেছে।

পলাতক আসামি গ্রেফতার ॥ সোমবার দুপুরে পুলিশ তোপখানা রোডের হোটেল সম্রাট থেকে আব্দুল মজিদ (৪১) নামে পলাতক এক আসামিকে গ্রেফতার করেছে।

প্রকাশিত : ৯ ডিসেম্বর ২০১৪

০৯/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: