মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় দুই পর্যটক ও মাদ্রাসা ছাত্রীসহ নিহত ৮

প্রকাশিত : ৯ ডিসেম্বর ২০১৪

জনকণ্ঠ ডেস্ক ॥ দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় আটজন নিহত এবং কমপক্ষে ১৯ জন আহত হয়েছে। এদের মধ্যে মাগুরা সদর উপজেলার রামনগর কালীনগর এলাকায় ঢাকা থেকে বেনাপোলগামী এস আলম পরিবহনের সঙ্গে বিপরীতমুখী ট্রাকের সংঘর্ষে তিনজন নিহত এবং ছয়জন আহত হয়েছে। এছাড়া বান্দরবানে দুই পর্যটক, চকরিয়ায় পিকআপ চাপায় মাদ্রাসাছাত্রী এবং আশুলিয়ায় বাসচাপায় এক নারী শ্রমিক নিহত হয়েছে। রবিবার রাতে এবং সোমবার পৃথক সড়ক দুর্ঘটনায় এসব হতাহতের ঘটনা ঘটে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

মাগুরায় সড়ক দুর্ঘটনায় নিহতরা হলো ঝিনাইদহের শৈলকুপার নজরুল ইসলাম (৩০), মানিকগঞ্জের সিংগাইরের জিল্লুর রহমান (৩২) ও কুমিল্লার চিরকুনিয়া গ্রামের সাহেব আলী (৪৫)। আহত ছয়জনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসটিকে আটক করা হলেও চালক পালিয়ে যায়। এদিকে মাগুরায় শালিখার আমিয়ান এলাকায় রবিবার সন্ধ্যায় অপর এক সড়ক দুর্ঘটনায় মোসলেম (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে ।

বান্দরবানে দুই পর্যটক নিহত ॥ বান্দরবানের শৈলপ্রপাত ও চিম্বুক এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই পর্যটক নিহত এবং ১৩ পর্যটক আহত হয়েছে। রবিবার রাত সাড়ে ১১টার দিকে শৈলপ্রপাত এলাকায় মাইক্রোবাস খাদে পড়ে মোঃ কবির হোসেন (২৮) নামে এক পর্যটক নিহত এবং রানা, আকতার, জিহাদুল ইসলাম, জুবায়ের, বিল্লাল ও সুমনসহ ১০ পর্যটক আহত হয়। নিহত কবিরের বাড়ি রাজধানীর কড়াইল টিএ্যান্ডটি কলোনিতে। তার পিতার নাম মোঃ আহাদ। এদিকে পৃথক ঘটনায় ঢাকা থেকে আসা পর্যটকবাহী একটি জীপ সোমবার দুপুরে বান্দরবান শহরে আসার সময় চিম্বুক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ফয়সাল মাহমুদ (৩০) নামে এক পর্যটক নিহত হয়। এ সময় জীপে থাকা তাহমিনা, মাহমুদুল হাসান ও ইফাদ আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

চকরিয়ায় মাদ্রাসাছাত্রী নিহত ॥ কক্সবাজারের চকরিয়া গয়ালমারা এলাকায় সোমবার বিকেলে পিকআপের চাপায় উম্মে সালমা (৮) নামে এক ছাত্রী নিহত হয়েছে। বার্ষিক পরীক্ষা শেষে বাড়ি ফেরার সময় সড়ক পার হতে গিয়ে দুর্ঘটনায় সে ঘটনাস্থলেই নিহত হয়। সালমা গয়ালমারা এবতেদায়ি মাদ্রাসার প্রথম শ্রেণীর ছাত্রী।

আশুলিয়ায় নারী শ্রমিক নিহত ॥ যাত্রীবাহী বাসচাপায় সোমবার সকালে ডিইপিজেডের পুরনো জোনে অবস্থিত কোরিয়ান মালিকাধীন ‘ইয়াং ওয়ান’ পোশাক কারখানার নারী শ্রমিক মুক্তা (৩০) নিহত ও আকলিমা নামে অপর এক শ্রমিক গুরুতর আহত হয়েছে। এ ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ শ্রমিকরা ঘাতক বাসটিতে অগ্নিসংযোগ করে এবং কয়েকটি গাড়িতে ভাংচুর চালায়। মুক্তা ওই কারখানায় অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।

প্রকাশিত : ৯ ডিসেম্বর ২০১৪

০৯/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: