কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

জালিম রুখতে আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে

প্রকাশিত : ৮ ডিসেম্বর ২০১৪
  • তরুণদের প্রতি খালেদা

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া বলেছেন, জালিমদের হাত থেকে দেশ রক্ষায় তরুণদের আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে। দেশ এখন মহাসঙ্কট কাল অতিক্রম করছে, আমাদের যেমন দায়িত্ব আছে, তেমনি দেশের জন্য তরুণ প্রজন্মেরও দায়িত্ব আছে। তোমরাই সামনে থেকে নেতৃত্ব দেবে, আমরা পেছন থেকে তোমাদের উৎসাহ দেব। এখনও মনে করি না যে দুর্বল হয়ে পড়েছি। তোমরা মাঠে নামো আমরা সঙ্গে আছি। রবিবার রাতে বিএনপি চেয়ারপার্সনের গুলশান কার্যালয়ে অনলাইন এ্যাক্টিভিস্টদের (ব্লু-ব্যান্ড কল) সঙ্গে মতবিনিময় কালে তিনি এ কথা বলেন।

এ সময় আওয়ামী লীগকে উদ্দেশ করে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া বলেন, ওরা তো ভিতু। সাহস থাকলে ফেস করত। গত বছরের ২৯ ডিসেম্বর মানুষ একটা কিছু করে ফেলত। এসপার-ওসপার করে ফেলত। ফয়সালা করে ফেলত। কিন্তু ভয় পেয়ে আমাকে তিনদিন বাড়িতে আটকে রেখেছিল সরকার। যাতে আমি বাড়ি থেকে বের হতে না পারি।

খালেদা জিয়া বলেন, বালির ট্রাক দিয়ে রাস্তা আটকানো হয়েছিল। নেতাকর্মী ও সাধারণ মানুষকে বের হতে দেয়া হয়নি। দেখামাত্রই গুলি করা হয়েছে, মেরে ফেলা হয়েছে। তিনি বলেন, এবার আন্দোলনে আমিও থাকব। আমিও থাকতে চাই। এখনও নিজেকে এত দুর্বল মনে করি না যে লড়াইয়ের মাঠে থাকতে পারব না।

মতবিনিময় কালে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ারপার্সনের উপদেষ্টা ড. ওসমান ফারুক, ছাত্রদলের সাবেক সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু, ব্লু-ব্যান্ড কলের প্রেসিডেন্ট ফয়েজ চৌধুরী, জেনারেল সেক্রেটারি মেহেদী হাসান রাজীব উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ৮ ডিসেম্বর ২০১৪

০৮/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: