কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

যশোরে ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ, মামলা

প্রকাশিত : ৮ ডিসেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরে স্ত্রীকে মারপিট করে জখম এবং হত্যা চেষ্টার অভিযোগে যশোর জেলা প্রশাসনের সহকারী কমিশনার (ম্যাজিস্ট্রেট) তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা হয়েছে। তার স্ত্রী কারিনী তনিমা আহমেদ রবিবার সন্ধ্যায় মামলাটি করেছেন। যার নম্বর ৩৩, তাং ০৭-১২-১৪। সহকারী কমিশনার ছাড়াও এই মামলার অন্য আসামি হলেন তার মা নূর আক্তার সাজ্জাদ।

এজাহারে তনিমা আহমেদ উল্লেখ করেছেন, ঢাকার গুলশান থানার ১২/৮ নরদা এলাকার আব্দুস সালামের মেয়ে তনিমা প্রেমের সম্পর্কের সূত্র ধরে আকরাম সাকাপি ইবনে সাজ্জাদকে বিয়ে করেন। বিয়ের পর তার শ্বশুর শাশুড়ি তাকে বউ হিসেবে মেনে নেয়নি। সাকাপি ইবনে সাজ্জাদ যশোর শহরের নীল রতন ধর রোডের ১০৪৬ নম্বর বাড়িতে ভাড়া থাকেন। তার সঙ্গে সহকারী কমিশনার আনোয়ারুজ্জামান, আনিসুর রহমান এবং জহির ইমামও থাকেন। গত ১ নবেম্বর তানিমা বেলা সাড়ে ১২টার দিকে সাকাপির বাড়িতে ওঠেন। তিনি তনিমাকে বাড়িতে রেখে অফিসে যান এবং সন্ধ্যায় ফেরেন। অনেক দিন পর তাকে পেয়ে অনেক আনন্দ ফুর্তি হবে বলে তিনি ধারণা করেছিলেন বলে এজাহারে উল্লেখ করেছেন।

এজাহারে তিনি আরও বলেছেন, ১ নবেম্বর রাতে ঘুমানের আগে সাকাপি ইবনে সাজ্জাদ তার সঙ্গে অনেক গল্প করেন। এরপর হঠাৎ তাকে বালিশচাপা দিয়ে হত্যার চেষ্টা চালায়। তিনি কোন রকমে বালিশ ফেলে দিলে তাকে মারপিট করে আহত করে এবং হত্যার হুমকি দেয়। পরে তিনি সেখান থেকে দৌড়ে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাবিনা ইয়াসমিন এবং সিনিয়র ম্যাজিস্ট্রেট ঝুমুর বালার কাছে গিয়ে ওঠেন। তারা আহত অবস্থায় তাকে প্রাথমিক চিকিৎসা দেন এবং তার পিতা এবং চাচাত বোনকে জানান। পর দিন ২ নবেম্বর তাকে সরকারী গাড়িতে করে ঝিনাইদহে তার দাদার বাড়িতে পৌছে দেন।

এ বিষয়টি নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে গত ১০ নবেম্বর এবং ১ ডিসেম্বর দু’দফা সালিশ হয়েছে। কিন্তু কোন সুফল না হওয়ায় তিনি মামলাটি করেছেন বলে এজাহারে উল্লেখ করেন। কোতোয়ালি থানার ডিউটি অফিসার কাজী মাসুম রবিবার সন্ধ্যায় মামলাটি রেকর্ড করেন। যশোর কোতোয়ালি থানার সেকেন্ড অফিসার এসআই জহিরুল আলম মামলা বেকর্ড করার কথা নিশ্চিত করেছেন।

প্রকাশিত : ৮ ডিসেম্বর ২০১৪

০৮/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: