কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বিপাশা বসুর নতুন প্রেম

প্রকাশিত : ৭ ডিসেম্বর ২০১৪

সংস্কৃতি ডেস্ক ॥ বলিউডে যে কয়েকজন বাঙালী অভিনেত্রী আছেন তার মধ্যে অন্যতম বিপাশা বসু। তবে বলিউডে কাজের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচিত ও সমালোচিত তিনি। কারণ ব্যক্তিগত জীবনে তাঁর প্রেমিক পুরুষের অভাব নেই।

জানা গেছে সম্প্রতি বিপাশা নতুন করে মনের মানুষের সন্ধান পেয়েছেন। জনপ্রিয় টিভি তারকা করণ সিং গ্রোভারের প্রেমে মজেছেন এই অভিনেত্রী। সম্প্রতি জুহুতে এক সঙ্গে ঘুরতে দেখা গেছে এই দুই তারকাকে। কিছুদিন আগে সংবাদ মাধ্যমের দেয়া এক সাক্ষাতকারে করণের সঙ্গে বন্ধুত্বের কথা স্বীকার করেছেন বিপাশা। তবে বলিউডের বন্ধুত্বের আড়ালে প্রেমের গল্প তো হর হামেশাই শোনা যায়। তাই এখন এটাই দেখার বিষয়। শুধু বন্ধু নাকি আরও অনেক কিছু। ভূষণ প্যাটেলের ‘এ্যালোন’ নামক ভৌতিক চলচ্চিত্রে কাজ করতে দেখা যাবে করণ ও বিপাশাকে। ২০১৫ সালের ১৬ জানুয়ারি মুক্তি পাবে এই চলচ্চিত্রটি। প্রসঙ্গত, বিপাশা বসুর প্রেমভাগ্য সত্যিই ভাল না। কারণ জন আব্রাহামের সঙ্গে সাত বছরের সম্পর্ক ভেঙ্গে যাওয়ার পর, হারমন বায়েজার সঙ্গে নতুন সম্পর্ক গড়েন তিনি। কিন্তু সেটাও ভেঙ্গে যায়। বিপাশা বসু কিছুদিন আগেই টুইটারে ভক্তদের জানিয়েছিলেন, তাঁর ও হারমনের সম্পর্কের কথা। এরপর বিদেশী মডেল ওলেগার সঙ্গে হারমানের ঘনিষ্ঠতার পরই তাদের প্রেমে চিড় ধরে। ফলাফলে ভেঙ্গে যায় বিপাশা ও হারমনের সম্পর্ক।

দৃকে নুরুল হকের চিত্রপ্রদর্শনী

স্টাফ রিপোর্টার ॥ রাজধানী দৃক গ্যালারিতে শুক্রবার থেকে শুরু হয়েছে চিত্রশিল্পী নুরুল হকের একক চিত্রপ্রদর্শনী ‘ইমোশন অব লাইফ’। শুক্রবার বিকাল ৪টায় প্রদর্শনীটির উদ্বোধন করেন ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এমপি। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পাচার্য জয়নুল আবেদীনের স্ত্রী জাহানারা আবেদীন, ভাস্কর্যশিল্পী রাসা, পার্বতী মাল্টিমিডিয়া এন্ড প্লাটিনাম লিমিটিডের ব্যবস্থাপনা পরিচালক মাহবুবুর রশিদ মঞ্জু। আগামী ৮ ডিসেম্বর পর্যন্ত প্রতিদিন বিকাল ৩টা-৮টা এ প্রদর্শনী চলবে।

প্রকাশিত : ৭ ডিসেম্বর ২০১৪

০৭/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: