কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ইয়াবা ফেনসিডিল গাঁজা উদ্ধার ॥ গ্রেফতার তিন

প্রকাশিত : ৭ ডিসেম্বর ২০১৪

জনকণ্ঠ ডেস্ক ॥ সীতাকু-ে ইয়াবাসহ এক যুবক গ্রেফতার হয়েছে। এছাড়া ফরিদপুরে ইয়াবাসহ বিক্রেতা, দামুড়হুদায় ফেনসিডিলসহ যুবক গ্রেফতার এবং পাথরঘাটায় গাঁজাগাছ উদ্ধার হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানোÑ

সীতাকু- ॥ ১ হাজার ইয়াবাসহ কার্তিক বার্মণ (৩২) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার ভোরে উপজেলার ভাটিয়ারী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

ফরিদপুর ॥ শুক্রবার রাতে ব্যাব-৮ শহরের গুহলক্ষীপুর লাশকাটা বস্তির পাশের পাকা রাস্তার ওপর হতে ২৩১ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে। আটককৃত ব্যক্তির নাম মোঃ ফয়সাল খাঁ (১৯) সে গুহলক্ষীপুর এলাকার আলমগীর খাঁর পুত্র।

দামুড়হুদা ॥ উপজেলার সুলতানপুর, নিমতলা ও ঝাঝাডাঙ্গা সীমান্ত থেকে ৪৩২ বোতল ফেনসিডিলসহ মিন্টু (৩২) নামের এক চোরাকারবারিকে আটক করেছে বিজিবি। শনিবার ভোরে তাকে আটক করা হয়। আটককৃত মিন্টু উপজেলার ঝাঝাডাঙ্গা গ্রামের মোক্তার আলীর ছেলে।

পাথরঘাটা ॥ পাথরঘাটা বাজারের পূর্ব মাথা থেকে ৯ ফুট উঁচু একটি গাঁজা গাছ উদ্ধার করা হয়েছে। শনিবার সকাল ১০টায় পাথরঘাটা কোস্টগার্ড পৌরসভার ১নং ওয়ার্ডের পানি উন্নয়ন বোর্ডের পরিত্যক্ত ভবনের ছাদ থেকে ফুলের টবে লাগানো গাঁজা গাছটি উদ্ধার করে।

কুড়িগ্রাম ও জামালপুরে কম্বল বিতরণ

সম্প্রতি শীতার্ত ও দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে ‘সেইভ দ্য অরফেন অ্যান্ড পুওর (স্টপ)’। শেরপুর জেলার লাউচাপড়া, কুড়িগ্রাম জেলার রৌমারি ও জামালপুর জেলার দেওয়ানগঞ্জ গ্রামে প্রায় নয়শ কম্বল বিতরণ করে। বিতরণকালে সংগঠনের সভাপতি, শামিম হাওলাদার, সাধারণ সম্পাদক, আকমল হোসেন জুয়েল, সহ-সম্পাদক কেএম জাহাঙ্গীর আলম এবং স্ব-স্ব এলাকার চেয়ারম্যান উপস্থিত ছিলেন। Ñবিজ্ঞপ্তি

জলাবদ্ধতা নিরসনে কর্মশালা

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ শনিবার খুলনার সিএসএস আভা সেন্টারে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের জলাবদ্ধতা নিরসনে এক কর্মশালা অনুষ্ঠিত হয়। সকালে প্রধান অতিথি হিসেবে কর্মশালার উদ্বোধন করেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি। কর্মশালায় বিভিন্ন সরকারী ও বেসরকারী দফতরের কর্মকর্তা ও প্রতিনিধিরা অংশ নেন। কর্মশালার উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহ। সভাপতিত্ব করেন খুলনার অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) অশোক কুমার বিশ্বাস। সম্মানিত অতিথি ছিলেন জেলা প্রশাসক আনিস মাহমুদ এবং যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মোঃ আব্দুস সাত্তার। এতে স্বাগত বক্তব্য দেন এফএওর বাংলাদেশ প্রতিনিধি মাইক রবসন।

সিরাজদিখানে লালন গীতির আসর পরিণত হলো শোকের আসরে

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার দোসরপাড়া গ্রামের টেকেরহাটে পদ্মহেম ধামের উদ্যোগে প্রতিবারের ন্যায় এবারও লালন সাঁই বটতলা সাধুসঙ্গের আসর বসেছে। তবে উৎসাহ আনন্দের এ আসর এবার পরিণত হয়েছে শোকে। শুক্রবার রাতে অনুষ্ঠান চলাকালে পদ্মহেম ধামের উপদেষ্টা ও দ্বিতীয় দিনের অনুষ্ঠানের সভাপতি কাঙ্গাল বন্ধু মোহন মাদবর হঠাৎ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। এতে অনুষ্ঠানটি শোকের অনুষ্ঠানে পরিণত হয়। তাই কর্তৃপক্ষ শনিবারের অনুষ্ঠানটি বাতিল ঘোষণা করে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করেন।

প্রকাশিত : ৭ ডিসেম্বর ২০১৪

০৭/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: