কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় চালক মহিলাসহ নিহত চার, আহত ৩৯

প্রকাশিত : ৭ ডিসেম্বর ২০১৪

জনকণ্ঠ ডেস্ক ॥ লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় এক মহিলা নিহত ও ৯ যাত্রী আহত হয়েছে। এছাড়া মাগুরায় এক যাত্রী নিহত ও চারজন আহত, গাজীপুরে কারচালক, ভালুকায় ছাত্র নিহত এবং মুন্সীগঞ্জে বাস উল্টে ২৫ যাত্রী আহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানোÑ

লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুরের কমলনগরের রামগতি-লক্ষ্মীপুর সড়কের তোরাবগঞ্জ বাজরের দক্ষিণে সড়ক দুর্ঘটনায় এক অজ্ঞাতনামা (৫০) মহিলা যাত্রী নিহত হয়েছে এবং আরও নয়জন গুরুতর আহত হয়েছে। শনিবার দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

মাগুরা ॥ সড়ক দুর্ঘটনায় একজন নিহত এবং ৪ জন আহত হয়েছে। শনিবার সকালে মাগুরা জেলার শালিখা উপজেলার আড়পাড়া থেকে সিংড়াগামী একটি গ্রামবাংলাকে বলাইনাঘোষায় পেছন থেকে একটি নছিমন ধাক্কা দিলে ঘটনাস্থলে শওকত আলী (২২) নিহত এবং অপর ৪ জন আহত হয়েছে ।

গাজীপুর ॥ কালিয়াকৈরে শনিবার ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে প্রাইভেটকার চালক নিহত এবং এক যাত্রী আহত হয়েছে। নিহতের নাম আব্দুল লতিফ খান (৩০)। সে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার কুড়াতলী এলাকার শমসের আলীর ছেলে।

মুন্সীগঞ্জ ॥ শনিবার মুন্সীগঞ্জের ঢাকা-মাওয়া মহাসড়কের উত্তর মেদিনিম-লে বাস উল্টে অন্তত ২৫ যাত্রী আহত হয়েছে। আপন পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে উল্টে থাকায় যান চলাচল বন্ধ হয়ে যায়।

ভালুকা ॥ শনিবার বিকেলে সিডস্টোর-সখিপুর সড়কের পাড়াগাঁও নামক স্থানে প্রাইটকারের চাপায় এক মাদ্রাসা ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। স্থানীয় লোকজন ঘাতক প্রাইভেটকারটিকে আটক করলেও ড্রাইভার পালিয়ে গেছে।

মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবার কল্যাণ সমিতির কমিটি গঠন

স্টাফ রিপোর্টার ॥ বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো ‘মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবার কল্যাণ সমিতি’-এর নির্বাচন। শনিবার অফিসার্স ক্লাবে সমিতির সাধারণ সভা ও নির্বাচন অনুষ্টিত হয়। এতে সভাপতিত্ব করেন সাবেক স্থানীয় সরকার সচিব আবু আলম শহীদ খান। ১০১৫-১৬ মেয়াদের জন্য ১৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন হয়। নির্বাচন অনুষ্ঠানে বক্তব্য রাখেন, খ্যাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম প্রমুখ। কার্যকরী পরিষদের সভাপতি নির্বাচিত হয়েছেন, বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের সাবেক চেয়ারম্যান এটি আহমেদুল হক চৌধুরী, সহ-সভাপতি- মোঃ শাজাহান মিয়া ও মাহবুব-উল-আলম খান, সাধারণ সম্পাদক মোঃ মোর্শেদুল আলম, যুগ্ম সম্পাদক ডাঃ শরিফ মাহ দারুমি, অর্থ সম্পাদক সৈয়দ মনিরুল ইসলাম ও রায়হান উদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম, দপ্তর সম্পাদক কালিপদ সরকার, প্রচার সম্পাদক মোঃ আবছার আলী খান।

প্রকাশিত : ৭ ডিসেম্বর ২০১৪

০৭/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: