মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

টাঙ্গাইলে এক নারীসহ দুই অপহরণকারী গ্রেফতার

প্রকাশিত : ৭ ডিসেম্বর ২০১৪
  • অপহরণ করে অশ্লীল ভিডিও

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ৬ ডিসেম্বর ॥ টাঙ্গাইলে এক প্রবাসীকে অপহরণ করে অশ্লীল ভিডিও দৃশ্য ধারণ ও ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করায় এক নারীসহ দুইজনকে গ্রেফতার করেছে টাঙ্গাইল র‌্যাব-১২-এর একটি দল। শুক্রবার রাতে দেলদুয়ার উপজেলার লাউহাটি ইউনিয়নের কাতুলী গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। জানা যায়, কাতুলী গ্রামের সৌদি প্রবাসী জয়নাল আবেদিন গত তিন মাস পূর্বে ছুটিতে বাড়ি এসেছেন। বৃহস্পতিবার তিনি টাঙ্গাইল পুরাতন বাসস্ট্যান্ড থেকে সিএনজিতে করে এলেঙ্গা যাচ্ছিলেন। এ সময় দুইজন লোক তাঁর সিএনজিতে ওঠে তাঁর মুখ বেঁধে অপহরণ করে পৌর শহরের আদি টাঙ্গাইল এলাকায় নিয়ে যায়। সেখানে একটি মেয়ের সাথে তাঁর অশ্লীল ভিডিও দৃশ্য ধারণ করে। এরপর তারা তাঁর কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। টাকা না দিলে ওই ছবি পরিবারের লোকজনের কাছে পৌঁছে দেবে বলে হুমকি দেয়। উপায়ন্তর না দেখে তিনি ১ লাখ ৫০ হাজার টাকা তাদের দেন। আরও টাকা পরে পরিশোধ করবেন বলে মুক্তি পান। সেখান থেকে ছাড়া পেয়ে এ ঘটনা তিনি র‌্যাবকে অবহিত করেন। র‌্যাব কৌশলে ফাঁদ পেতে প্রথমে অপহরণকারী রাজ্জাককে আটক করে। তার স্বীকারোক্তিতে আদি টাঙ্গাইলে অভিযান চালিয়ে রওশন আরা বেগম নামের এক নারীকে আটক করে।

কালকিনিতে বিজিবি সদস্যের বাড়িতে হামলা, আহত ৫

সংবাদদাতা, কালকিনি, মাদারীপুর, ৬ ডিসেম্বর ॥ জমিজমা নিয়ে দ্বন্দ্বের জের ধরে বিজিবি (বাংলাদেশ বর্ডার গার্ড) সদস্য মোঃ রেজাউল করিম হাওলাদারের বাড়িতে হামলা চালিয়ে বাড়ি ঘর ভাঙচুরসহ ৫ জনকে কুপিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষ। (শনিবার) সকালে মাদারীপুরের কালকিনি উপজেলার দক্ষিণ রাজদি গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, জমিজমা নিয়ে দ্বন্দ্বের জেরে পূর্বের হামলার ঘটনায় মামলা দায়ের করায় ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষ হাকিম সিকদার, রুহুল ফকির, সাইফুল সিকদার, রফিক ফকির লোকজন নিয়ে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে বিজিবি সদস্য রেজাউল করিম হাওলাদারের বাড়িতে পুনরায় হামলা চালায়।

জমি দখলকে কেন্দ্র করে টাঙ্গাইলে গুলি ও কুপিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ৬ ডিসেম্বর ॥ টাঙ্গাইলে বিরোধপূর্ণ জমির দখলকে কেন্দ্র করে এক ব্যক্তিকে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। শুক্রবার গভীর রাতে টাঙ্গাইল সদর উপজেলার গালা ইউনিয়নের বড়শিলা গ্রামে এ হত্যাকা-ের ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে শনিবার সকালে সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাস্তায় তার মৃত্যু হয়। নিহতের নাম আব্দুর রাজ্জাক (৩৮)। সে বড়শিলা গ্রামের সাবু মল্লিকের ছেলে।

টাঙ্গাইল সদর থানার উপ-পরিদর্শক আব্দুর রাজ্জাক জানান, সদর উপজেলার গালা ইউনিয়নের শিবপুর বাজার সংলগ্ন ৪৯ শতাংশ জমি নিয়ে চাচা মাজোম আলী ও ভাতিজা মকবুল হোসেনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।

প্রকাশিত : ৭ ডিসেম্বর ২০১৪

০৭/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: