মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

ষড়যন্ত্র করে দেশের অগ্রগতি থামানো যাবে না ॥ মতিয়া চৌধুরী

প্রকাশিত : ৭ ডিসেম্বর ২০১৪

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর, ৬ ডিসেম্বর ॥ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ দেশের জন্য কাজ করছে। তাই শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। যতই ষড়যন্ত্র করা হোক এ অগ্রগতি কেউ রুখতে পারবে না। শনিবার টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মোঃ একাব্বর হোসেন এমপির সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান ফারুক, সাবেক খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর খান মেনু, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক অসীম কুমার উকিল, মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, সাহাদত হোসেন সুমনসহ নেতৃবৃন্দ।

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেন, গত ৫ জানুয়ারির নির্বাচন নিয়ে বিএনপি নেত্রী খালেদা জিয়া বিদেশীদের কাছে যতই নালিশ করুক না কেন, কোন লাভ হবে না।

তিনি বলেন, সেচ কাজে বিদ্যুত খাতে ২০ ভাগ রেয়াত দেয়া হয়। যার জন্য কৃষির উৎপাদন দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আওয়ামী লীগ জনগণের মুক্তির জন্য কাজ করে, তাই এ রেয়াত দেয়া হয়ে থাকে। বিএনপি সরকার দেশের কমিউনিটি ক্লিনিকগুলো বন্ধ করে দেয়ার কঠোর সমালোচনা করে বিএনপিকে মোনাফেকের দল বলে আখ্যায়িত করেন তিনি।

কৃষিমন্ত্রী বলেন, আওয়ামী লীগের বিরুদ্ধে অতীতেও অনেক ষড়যন্ত্র হয়েছে, অনেকে আওয়ামী লীগের মাথা কেটে ফেলতে চেয়েছে। কিন্তু আওয়ামী লীগের কোন ক্ষতি করতে পারেনি বরং ষড়যন্ত্রকারীরাই ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষিপ্ত হয়েছে।

বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্যে অনুষ্ঠিত এ সম্মেলনে কাউন্সিলরদের সর্বসম্মতিক্রমে আলহাজ মোঃ একাব্বর হোসেন এমপি সভাপতি এবং মীর শরীফ মাহমুদ দ্বিতীয়বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

প্রকাশিত : ৭ ডিসেম্বর ২০১৪

০৭/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: