কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

লাশবাহী এ্যাম্বুলেন্স আটকে ছিনতাই

প্রকাশিত : ৬ ডিসেম্বর ২০১৪

বিডিনিউজ ॥ গাজীপুরের টঙ্গীতে লাশবাহী এ্যাম্বুলেন্স আটকে আরোহীদের কাছ থেকে গয়না, নগদ টাকা ও মোবাইল ফোন ছিনতাই হয়েছে।

টঙ্গী থানার এসআই আব্দুল মান্নান জানান, শুক্রবার ভোরের দিকে গাজীপুরা বাঁশপট্টি এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটে।

ঘটনা জানার পরপরই টহল পুলিশ দুর্বৃত্তদের ধাওয়া করে। এ সময় কাউকে আটক করা না গেলেও আরোহীদের কাছ থেকে ছিনিয়ে নেয়া একটি মোবাইল ফোন ও ডেথ সার্টিফিকেট ছিনতাইকারীরা ফেলে রেখে যায় বলে জানান তিনি।

এ্যাম্বুলেন্সের আরোহী রাজিব তালুকদার জানান, বৃহস্পতিবার মধ্যরাতে ঢাকার হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর ভাই শাহজাহান তালুকদার (৬৫) মারা যান।

ভাইয়ের লাশ নিয়ে রাতে তারা গাজীপুরের বাড়িতে ফিরছিলেন। এ্যাম্বুলেন্সে তিনি ছাড়াও তার ভাবি (নিহতের স্ত্রী), বোন, ভাইসহ আট জন ছিলেন।

রাজিব জানান, ঢাকা থেকে রওনা দিয়ে রাত ৩টার দিকে তাদের চালক ভুল করে টঙ্গীর সাতাইশ রোড অতিক্রম করে প্রায় আধা কিলোমিটার সামনে চলে যায়। সেখান থেকে পেছনে ফিরে সাতাইশ রোডে ঢোকার জন্য গাজীপুরা বাঁশপট্টি এলাকায় মহাসড়ক অতিক্রম করার সময় রাম দা, ছুরিসহ দেশীয় অস্ত্রধারী ৪/৫ জন ছিনতাইকারী এ্যাম্বুলেন্স ঘিরে ফেলে।

অস্ত্রের মুখে আরোহীদের জিম্মি করে তিনটি স্বর্ণের চেইন, দুই জোড়া কানের দুল এবং নগদ ১০ হাজার টাকা, তিনটি মোবাইল সেট এমনকি ডেথ সার্টিফিকেটও ছিনিয়ে নিয়ে যায়।

প্রকাশিত : ৬ ডিসেম্বর ২০১৪

০৬/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: