কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নারীর প্রতি সহিংসতা রোধের দাবিতে মানববলয়

প্রকাশিত : ৬ ডিসেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ ‘বন্ধ হোক নারীর প্রতি সহিংসতা-মুক্ত হোক নারীর পথচলা’ স্লোগানে কক্সবাজার সৈকতের লাবণী পয়েন্টে অনুষ্ঠিত হয়েছে বিশাল মানববলয়। ঐতিহাসিক এ মানববলয় ও শপথ পাঠে অংশ নেন সহস্রাধিক নারী-পুরুষ। শুক্রবার সকাল ৯টায় অনুষ্ঠিত মানববলয়ে নারী ও শিশু সুরক্ষা নেটওয়ার্কের উদ্যোগে আয়োজিত এ মানববলয়ে অংশ গ্রহণকারীদের শপথ বাক্য পাঠ করান মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি।

নারী ও শিশু সুরক্ষা নেটওয়ার্ক ও পালসের চেয়ারম্যান আবু মোরশেদ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, জেলা প্রশাসক রুহুল আমিন, পুলিশ সুপার শ্যামল কুমার নাথ, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান কানিজ ফাতেমা মোস্তাক, মহিলা বিষয়ক কর্মকর্তা সুব্রত বিশ্বাস, কক্সবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মোহাম্মদ হুমায়ুন কবির বাবু, পালসের ভাইস চেয়ারম্যান কবি শামিম আরা, সিরাজ উদ্দিন বেলাল ও এ্যাডভোকেট আবদুশ শুক্কুর প্রমুখ।

মানববলয়ে কক্সবাজার ইসলামীয়া মহিলা কামিল মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী, কক্সবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, জাতীয় মহিলা সংস্থা, শিশু একাডেমী, এফপি এবি কক্সবাজার, স্বপ্নের সিঁড়ি, পালস্, মুক্তি, নোঙর, ইপসা, কক্সবাজার ইংলিশ ল্যাঙ্গুয়েজ সেন্টার, নেকম, উশু একাডেমি, মহিলা ক্রীড়া সংস্থা, হিমছড়ি জাতীয় উদ্যানসহ ব্যবস্থাপনা কমিটি, সুজলা মহিলা সমিতি ও বিকশিত নারী নেটওয়ার্ক কক্সবাজারসহ বিভিন্ন সামাজিক ও ক্রীড়া সংগঠন এবং পর্যটকরা অংশ নেন। কক্সবাজার সৈকতের লাবণী পয়েন্টে অনুষ্ঠিত মানববলয়ে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন কক্সবাজার চেম্বার অব

কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি হুমায়ুন কবীর বাবু, সহ-সভাপতি আবু মোরশেদ চৌধুরী, উদয় শংকর পাল মিঠু, ফজলুল কাদের চৌধুরী, পরিচালক একেএম মাহতাবুল ইসলামসহ চেম্বারের কর্মকর্তাবৃন্দ।

প্রকাশিত : ৬ ডিসেম্বর ২০১৪

০৬/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: