আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বিপুলসংখ্যক ইয়াবা গাঁজা উদ্ধার ॥ চার রোহিঙ্গাসহ গ্রেফতার ১৩

প্রকাশিত : ৬ ডিসেম্বর ২০১৪

জনকণ্ঠ ডেস্ক ॥ টেকনাফে বিপুলসংখ্যক ইয়াবাসহ চার রোহিঙ্গা নারী-পুরুষ গ্রেফতার হয়েছে। এছাড়া সিদ্ধিরগঞ্জে ১০ হাজার ইয়াবাসহ তিন বিক্রেতা, সিরাজগঞ্জে তিন মাদক কারবারি, বরিশালে দুই গাঁজা বিক্রেতা, কুষ্টিয়ার দৌলতপুরে নারী মাদক বিক্রেতা আটক ও পঞ্চগড়ে মাদক উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

কক্সবাজার ॥ টেকনাফে বিজিবি জওয়ানরা রোহিঙ্গা রশিদ মাঝির আরও একটি চালান উদ্ধারসহ চার রোহিঙ্গা নারী-পুরুষকে আটক করেছে। বিজিবি শুক্রবার একটি নৌকা তল্লাশি করে ৪ হাজার ৫৮৫পিস ইয়াবাসহ মিয়ানমারের সিকদার পাড়ার মোহাম্মদ নুর কামাল, রেহেনা বেগম, রাজার বিলের মোছাম্মৎ রশিদা বেগম ও শিশু রিয়াজ উদ্দিনকে আটক করেছে।

সিদ্ধিরগঞ্জ ॥ সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থানরত র‌্যাব-১১ সদস্যরা রাজধানী ঢাকায় প্রবেশের সময়ে ইয়াবার বড় একটি চালান ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের বন্দরের মদনপুর থেকে আটক করেছে। উদ্ধার করা হয়েছে ১০ হাজার ৫৬ পিস ইয়াবা।

সিরাজগঞ্জ ॥ কাজীপুর উপজেলার মাদক কারবারি শুকদাদা ও তার দুই সহযোগীকে আটকের পর ভ্রাম্যমাণ আদালতের বিচারে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করে জেলহাজতে পাঠান হয়েছে।

বরিশাল ॥ নগরীর কাউনিয়ার পলাশপুর এলাকায় অভিযান চালিয়ে সাত কেজি গাঁজাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব-৮।

দৌলতপুর ॥ কুষ্টিয়ার দৌলতপুরে হিরোইন ও ইয়াবাসহ রিতা ওরফে তিতু বেগম (৩৫) নামে এক মহিলা মাদকবিক্রেতা আটক হয়েছে।

পঞ্চগড় ॥ তেঁতুলিয়া ও নারায়ণজোত সীমান্তে বিজিবি পৃথকভাবে ২২ বোতল ভারতীয় মদ ও ১৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে।

প্রকাশিত : ৬ ডিসেম্বর ২০১৪

০৬/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: