কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

দুই যুবক ও ভ্যানচালকের লাশ উদ্ধার

প্রকাশিত : ৪ ডিসেম্বর ২০১৪

জনকণ্ঠ ডেস্ক ॥ মাদারীপুরে নিখোঁজের ১৩ দিন পর এক যুবকের লাশ উদ্ধার হয়েছে। এ ছাড়া চট্টগ্রামের পটিয়ায় প্রবাসী যুবক ও ফরিদপুরে ভ্যান চালকের লাশ উদ্ধার হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতাদের পাঠানোÑ

মাদারীপুর ॥ ১৩ দিন নিখোঁজ থাকার পর বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে হাসান শেখ (২০) নামে এক যুবকের লাশ রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নের নয়ারহাটখোলা খাল থেকে উদ্ধার করেছে রাজৈর থানা পুলিশ। সে শ্রীরামপুর গ্রামের হান্নান শেখের ছেলে। জানা গেছে, হাসান শেখ পেশায় একজন রাজমিস্ত্রি। গত ২১ নবেম্বর সকালে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে না আসায় তার পিতা হান্নান শেখ রাজৈর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ১৩ দিন পর বুধবার দুপুরে নয়ারহাটখোলা খালে তার লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয় জনতা। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠায়।

পটিয়া ॥ চট্টগ্রামের পটিয়ায় মোঃ এরফান (২৪) নামের এক প্রবাসী পুত্রের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। সে উপজেলার দক্ষিণ জিরি ইউনিয়নের প্রবাসী এয়ার মোহাম্মদের পুত্র। বুধবার দুপুরে পুলিশ এরফানের নিজ ঘর থেকে লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়। এ ঘটনায় পুলিশ মা সায়দা আক্তার, ও ভাই মোরশেদ, মোঃ ওসমানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

ফরিদপুর ॥ সালথা উপজেলার আটঘর ইউনিয়নের ছোনমানশাহ গ্রামের ব্যাটারিচালিত ভ্যানচালক ইয়াছিন মাতুব্বরের (৪৫) ক্ষতবিক্ষত লাশ বুধবার সকালে পাশের বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নের হাসামদিয়া এলাকার বাবুবাড়ি সেতুর দক্ষিণ পাশের ধানক্ষেত থেকে পুলিশ উদ্ধার করেছে।

প্রকাশিত : ৪ ডিসেম্বর ২০১৪

০৪/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: