কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজশাহীতে পশ্চিমাঞ্চল গ্যাস অফিস ঘেরাও ॥ স্মারকলিপি

প্রকাশিত : ৪ ডিসেম্বর ২০১৪
  • দ্রুত সংযোগ দাবিতে আল্টিমেটাম

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ বাসাবাড়ি ছাড়াও কলকারখানা, হোটেল রেস্তরাঁয় দ্রুতগতিতে গ্যাসের সংযোগ নিশ্চিত ও সিএনজি স্টেশন স্থাপনের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও পশ্চিমাঞ্চল গ্যাস অফিস ঘেরাও কর্মসূচী পালন করেছে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদ। বুধবার বেলা ১০টা থেকে দুই ঘণ্টাব্যাপী এ কর্মসূচীতে ব্যবসায়ী, পেশাজীবী ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

‘গ্যাস এখন দাবি নয়, অধিকার’ এই স্লোগানে এ কর্মসূচী থেকে শুধু বাসাবাড়িতে নয়, কলকারখানা হোটেল রেস্তরাঁয় দ্রুতগতিতে গ্যাসের সংযোগ নিশ্চিতে ফেব্রুয়ারি মাস পর্যন্ত আল্টিমেটাম দেয়া হয়। অন্যথায় বৃহত্তর আন্দোলন গড়ে তুলে সারাদেশের সঙ্গে রাজশাহীর সব ধরনের সহযোগিতা বন্ধ করে দেয়ার হুমকি দেয়া হয়। এর আগে নগরীর আলিফ লাম মীম ভাটার মোড় থেকে বিশাল বিক্ষোভ মিছিল বের করা হয়। পরে পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেডের ইনচার্জ প্রকৌশলী তোফায়েল আহম্মেদের মাধ্যমে পেট্রোবাংলার চেয়ারম্যানকে স্মারকলিপি দেয়া হয়।

ঘেরাও কর্মসূচী চলাকালীন রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সভাপতি লিয়াকত আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান, জেলা লোকমোর্চার সাধারণ সম্পাদক ও কাউন্সিলর বেলাল আহমেদ, রাজশাহী চেম্বারের সাবেক পরিচালক এম শরিফ, রেস্তরাঁ মালিক সমিতির সভাপতি রিয়াজ আহমেদ খান প্রমুখ।

প্রকাশিত : ৪ ডিসেম্বর ২০১৪

০৪/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: