মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় শিশু ও সেনা সদস্যসহ নিহত ৬

প্রকাশিত : ৩ ডিসেম্বর ২০১৪

জনকণ্ঠ ডেস্ক ॥ চট্টগ্রামের মীরসরাই উপজেলায় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও ৩০ জন আহত হয়েছেন। এছাড়া সিলেটে এক সেনা সদস্য, মাদারীপুরে দুই মোটরসাইকেল আরোহী এবং দাউদকান্দিতে মাইক্রোবাস চালক নিহত হয়েছে।

খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানোÑ

চট্টগ্রাম ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই উপজেলার মিঠাছড়া এলাকায় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৩০ জন আহত হয়েছেন। মঙ্গলবার সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, মহাসড়কের মিঠাছড়া বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। চট্টগ্রামগামী শাহী পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীতমুখী চয়েস পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চয়েস পরিবহনের হেলপার আবুল কাশেম (৫০) ও বাবলা নামের দশ বছরের শিশু অকুস্থলেই নিহত হয়। আহত হন কমপক্ষে ৩০ জন যাত্রী।

সিলেট ॥ মঙ্গলবার সকাল পৌনে ৬টায় সিলেট শহরতলীর বটেশ্বর এলাকার তালেরপাড় নামক স্থানে সড়ক দুর্ঘটনায় এক সেনা সদস্য নিহত আরও ৩ সেনা সদস্য আহত হয়েছেন। নিহত সেনা সদস্য হচ্ছেন মিজানুর রহমান (২৪)। তিনি রাজশাহী জেলার বাঘমারা থানাধীন দিবপুর গ্রামের নজির উদ্দিনের ছেলে।

মাদারীপুর ॥ মঙ্গলবার সকাল ৯টার দিকে মাদারীপুরের রাজৈর-কোটালীপাড়া সড়কে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার সকাল ৯টার দিকে রাজৈর-কোটালীপাড়া সড়কের আমগ্রাম ইউনিয়নের গোবিন্দপুর এলাকায় রাজৈর থেকে কোটালীপাড়াগামী আফসানা পরিবহনের একটি বাস ও কোটালীপাড়া থেকে রাজৈরগামী একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মিজানুর রহমান মিজান (৩০) ও শামিম আহমেদ শামীম (৩৮) নিহত হয় ।

দাউদকান্দি ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দিতে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত এবং দুই জন আহত হয়েছে। দাউদকান্দি হাইওয়ে পুলিশ জানায়, মঙ্গলবার সকালে মহাসড়কের হাসানপুরে মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের চালক ইকবাল হোসেন (৩০) নিহত এবং ২ জন আহত হয়। আহতদের গৌরীপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় প্রেরণ করা হয়।

প্রকাশিত : ৩ ডিসেম্বর ২০১৪

০৩/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: