হালকা কুয়াশা, তাপমাত্রা ১৮.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

জবিতে ভর্তি শুরু আজ থেকে

প্রকাশিত : ৩ ডিসেম্বর ২০১৪
  • মাইগ্রেশন তালিকা প্রকাশ

জবি সংবাদদাতা ॥ আজ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৪-১৫ শিক্ষাবর্ষে দ্বিতীয় মনোনয়নপ্রাপ্তদের ভর্তি শুরু হয়েছে। অনার্স (সম্মান) ও বিবিএ প্রথমবর্ষ প্রথম সেমিস্টারে ‘এ’, ‘বি’, ‘সি’, ‘ডি’ ও ‘ই’ ইউনিটে নির্বাচিতদের ভর্তি প্রক্রিয়া ৮ ডিসেম্বরের মধ্যে সম্পন্ন করতে হবে।

‘বি’ ইউনিটের মানবিক শাখার মেধাক্রম ৩৯৪ থেকে ৮৭৮ পর্যন্ত, বিজ্ঞান শাখার মেধাক্রম ১২০ থেকে ২৪৫ পর্যন্ত ও বাণিজ্য ও অন্যান্য শাখায় মেধাক্রম ৭৭ থেকে ১০৯ পর্যন্ত; ‘সি’ ইউনিটের বাণিজ্য শাখার ৫৪৪ থেকে ৭৪৯ পর্যন্ত মেধাক্রম, অন্যান্য শাখার মেধাক্রম ৮১ থেকে ১১৩ পর্যন্ত এবং ‘ডি’ ইউনিটের মানবিক শাখায় মেধাক্রম ২৭৭ থেকে ৫২৩ পর্যন্ত, বিজ্ঞান শাখায় মেধাক্রম ১১৮ থেকে ২০৮ পর্যন্ত, বাণিজ্য শাখার মেধাক্রম মেধাক্রম ৫৬ থেকে ৭৭ পর্যন্ত; ‘ই’ ইউনিটের ড্রামা এ্যান্ড মিউজিক বিভাগের ড্রামাতে মেধাক্রম ৩১ থেকে ৪১ পর্যন্ত, মিউজিক-এ মেধাক্রম ৩১ থেকে ৪২ পর্যন্ত এবং ফাইন আর্টস এ্যান্ড গ্রাফিক্স বিভাগের মেধাক্রম ৪১ থেকে ৫৪ পর্যন্ত পরীক্ষার্থীগণ ২য় মনোনয়নের জন্য মনোনীত হয়েছেন। এদিকে, ২০১৪-১৫ শিক্ষাবর্ষের অনার্স (সম্মান) ও বিবিএ প্রথমবর্ষ প্রথম সেমিস্টারের প্রথম মাইগ্রেশন তালিকা প্রকাশ করা হয়েছে। মাইগ্রেশনের মাধ্যমে যাদের বিভাগ পরিবর্তন হয়েছে তাদের অবশ্যই মাইগ্রেশন প্রাপ্ত বিভাগে ভর্তি হতে হবে।

কোটায় মনোনয়ন প্রাপ্তদের ভর্তি শুরু ১১ ডিসেম্বর ॥ কোটায় মনোনয়নপ্রাপ্তদের ভর্তি প্রক্রিয়া ১১ ডিসেম্বর হতে ১৮ ডিসেম্বর পর্যন্ত চলবে। কোটায় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের কোটা সংশ্লিষ্ট প্রয়োজনীয় প্রমাণপত্রসহ ১১ ডিসেম্বর সকাল ৯টায় সংশ্লিষ্ট ইউনিটের ডিন অফিসে যোগাযোগ করতে হবে।

প্রকাশিত : ৩ ডিসেম্বর ২০১৪

০৩/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: