মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

রোমার দারুণ জয়

প্রকাশিত : ২ ডিসেম্বর ২০১৪
  • ঘাম ঝরানো জয়ে শীর্ষস্থান অটুট জুভেন্টাসের

স্পোর্টস রিপোর্টার ॥ ইতালিয়ান সিরিএ লীগে দারুণ জয় পেয়েছে এএস রোমা। রবিবার অনুষ্ঠিত ম্যাচে রোমা ৪-২ গোলে হারায় ইন্টার মিলানকে। ঘাম ঝরানো জয়ে শীর্ষস্থান অক্ষুণœ রেখেছে জুভেন্টাস। ঘরের মাঠে আসরের বর্তমান চ্যাম্পিয়নরা ২-১ গোলে পরাজিত করে টোরিনোকে। অবশেষে জয়ের দেখা পেয়েছে এসি মিলান। সানসিরোতে মিলান ২-০ গোলে হারায় উদিনেসকে।

ইন্টারের বিরুদ্ধে যোগ্যতম দল হিসেবেই জয় পেয়েছে রোমা। ২১ মিনিটে রোমাকে এগিয়ে নেন জার্ভিনহো। সার্বিয়ার ফরোয়ার্ড আডেম লিয়াইচের ক্রস থেকে গোলটি করেন তিনি। ৩৬ মিনিটে কর্নার থেকে হেডে গোল করে ইন্টারকে সমতায় ফেরান আন্দ্রে রানোক্কিয়া। বিরতির পর শুরুতেই রোমাকে ফের এগিয়ে নেন জার্মান বংশোদ্ভূত গ্রীসের ডিফেন্ডার জোলেবাস। এর দশ মিনিট পর পাবলো ওসভাল্ডোর গোলে ইন্টার ফের সমতা ফেরালে ম্যাচ জমে ওঠে।

আজ আন্তর্জাতিক ব্যাডমিণ্টন শুরু

স্পোর্টস রিপোর্টার ॥ মঙ্গলবার সকাল ১০টা থেকে মিরপুরের শহীদ সোহ্রাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে ‘ইউনেক্স-সানরাইজ বাংলাদেশ ওপেন ইন্টারন্যাশনাল ব্যাডমিণ্টন চ্যালেঞ্জ ২০১৪’- শুরু হচ্ছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়। বিশেষ অতিথি থাকবেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালক (মার্কেটিং এ্যান্ড সেলস) মোহাম্মদ শাহনেওয়াজ, রক্সি পেইন্টের হেড অব মার্কেটিং সাব্বির হাসান, এক্সিম ব্যাংক লিমিটেডের পরিচালক নুরুল ফজল বুলবুল, কিউবি-এর প্রধান নির্বাহী কর্মকর্তা ডিএস ফজল হায়দার এবং বিডি ব্লেজারের প্রোপ্রাইটর কাজী রাজিব উদ্দিন চপল। এ আন্তর্জাতিক প্রতিযোগিতায় ভারত, মালয়েশিয়া, শ্রীলঙ্কা, ইন্দোনেশিয়া, নেপাল, মালদ্বীপ, ক্রোয়েশিয়া, সিরিয়া, ইরান, তুরস্ক এবং স্বাগতিক বাংলাদেশসহ ১১ দেশ থেকে ৪৬ পুরুষ ও ৩২ মহিলাসহ ৭৮ শাটলার অংশগ্রহণ করছেন।

বাসাবো তরুণ সংঘের জয়

স্পোর্টস রিপোর্টার ॥ সোমবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ‘বেঙ্গল গ্রুপ সিনিয়র ডিভিশন ফুটবল লীগ’-এর একমাত্র খেলায় জয় পেয়েছে বাসাবো তরুণ সংঘ। ২-১ গোলে তারা হারায় স্বাধীনতা ক্রীড়া চক্রকে। জয়ী দলের পক্ষে তানজিমুল ও মনসুর এবং বিজিত দলের পক্ষে পাপ্পু একটি করে গোল করেন।

প্রকাশিত : ২ ডিসেম্বর ২০১৪

০২/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: