মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ইউনাইটেড ছাড়ছেন ডি মারিয়া!

প্রকাশিত : ২ ডিসেম্বর ২০১৪

স্পোর্টস রিপোর্টার ॥ ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ছেন আর্জেন্টাইন তারকা এ্যাঞ্জেল ডি মারিয়া-সোমবার সংবাদ মাধ্যমে এমন খবরই প্রকাশিত হয়েছে। আর ইংলিশ প্রিমিয়ার লীগ ছেড়ে ফ্রেঞ্চ লীগ ওয়ানের দল প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি) যাচ্ছেন বলে উল্লেখ করেছেন তাঁরা। এমনকি ইতোমধ্যেই সবকিছু চূড়ান্তও নাকি করে ফেলেছেন ইউনাইটেডের এই আর্জেন্টাইন তারকা। আগামী কয়েক মাসের মধ্যেই ওল্ড ট্র্যাফোর্ড ছাড়তে পারেন তিনি।

তবে বর্তমানে চোটের সঙ্গে লড়াই করছেন এ্যাঞ্জেল ডি মারিয়া। পর্তুগালের বিপক্ষে প্রীতি ম্যাচে পায়ে চোট পেয়েছিলেন আর্জেন্টাইন এই তারকা মিডফিল্ডার। আর্জেন্টিনার কোচ জেরার্ডো মার্টিনো বলেছেন, ‘ডি মারিয়া কোন মারাত্মক ইনজুরিতে পড়েনি। এটা খুবই সামান্য ইনজুরি। তাঁর পায়ের চামড়া সামান্য একটু কেটে গেছে। এটি তাঁর খেলায় কোন প্রভাব ফেলবে না।’ মার্টিনো আরও বলেন, ‘ডি মারিয়ার ইনজুরির স্থানে কিছু এক্স-রে করা হয়েছে। এক্স-রে প্রতিবেদন দেখে মনে হয় না যে এটা কোন গুরুতর চোট।’

এ্যাঞ্জেল ডি মারিয়ার বয়স তখন মাত্র সাত বছর। খেলতেন রোজারিওর স্থানীয় ক্লাব তরিতোর হয়ে। কিন্তু বেশিদিন থাকতে পারেননি। এরপর আর্জেন্টিনার প্রিমিয়ার লীগের ক্লাব রোজারিও সেন্ট্রালের স্কাউটরা তাকে কেনার জন্য মরিয়া হয়ে ওঠে। দেন-দরবারের পর শেষ পর্যন্ত রফায় পৌঁছে দুই ক্লাব। তরিতো থেকে ডি মারিয়াকে কিনতে রোজারিওর সেন্ট্রালকে গুনতে হয়েছিল মাত্র ৩৫টি ফুটবল!

প্রকাশিত : ২ ডিসেম্বর ২০১৪

০২/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: