মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় গৃহবধূসহ নিহত ৬

প্রকাশিত : ২ ডিসেম্বর ২০১৪

জনকণ্ঠ ডেস্ক ॥ বাগেরহাটে ট্রাকের ধাক্কায় গৃহবধূ নিহত হয়েছে। এছাড়া মাগুরায় বরযাত্রীবাহী গাড়ি দুর্ঘটনায় একজন নিহত ও চারজন আহত, জামালপুরে ট্রাক-মোটোরসাইকেল সংঘর্ষে চালক নিহত ও আরোহী আহত এবং চট্টগ্রামের বাঁশখালীতে বাসের ধাক্কায় গ্রামপুলিশসহ দুই যাত্রী আহত, বরিশালে মোটর সাইকেল চাপায় পথচারী নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

বাগেরহাট ॥ বাগেরহাটে রবিবার সন্ধ্যায় সড়ক দুর্ঘটনায় মিনা রানী দাস (৪৭) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। তিনি বাগেরহাট শহীদ জব্বার স্কুলের শিক্ষক মুক্তিযোদ্ধা প্রত্যুল কুমারের সহধর্মিণী। নিমন্ত্রণ খেয়ে ইজিবাইকে করে ফেরার পথে বাগেরহাট মুনিগঞ্জ ব্রিজের কাছে গোটাপাড়ায় পেছন থেকে একটি মিনি ট্রাক ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলে নিহত হন। পুলিশ ঘাতক ট্রাক ও চালকসহ ৩ জনকে আটক করেছ।

মাগুরা ॥ মাগুরায় বরযাত্রীবাহী গাড়ি সড়ক দুর্ঘটনায় একজন নিহত এবং ৪ জন আহত হয়েছে। মাগুরা সদর উপজেলার মাগুরা-যশোর ভায়া আড়পাড়া সড়কের জাগলা গ্রামে সোমবার সকালে একটি বরযাত্রীবাহী গ্রামবাংলা উল্টে স্বপন বিশ্বাস (৩২) নামে এক বরযাত্রী নিহত এবং অপর ৪ জন আহত হয়েছে। নিহত স্বপন বিশ্বাস শালিখার দেবিলা গ্রামের অনল বিশ্বাসের পুত্র।

জামালপুর ॥ জামালপুরে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষের ঘটনায় মোটরসাইকেল চালক বিল্লাল হোসেন (২৬) ঘটনাস্থলেই মারা গেছে। এ ঘটনায় তপু (২৮) নামে অপর একজন গুরুতরভাবে আহত হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার সকাল পৌনে ৯টায় জেলার মেলান্দহ উপজেলার ডেফলামোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা মেলান্দহ পৌর এলাকার চরপাড়া গ্রামের বাসিন্দা।

বাঁশখালী ॥ চট্টগ্রামের আনোয়ারা উপজেলার পিএবি সড়কের সরকার হাট এলাকায় সোমবার সকাল ১০টার দিকে যাত্রীবাহী বাসের ধাক্কায় অটোরিক্সার গ্রামপুলিশসহ ২ যাত্রী নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হন আরও ৪ জন। আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আনোয়ারা থানা পুলিশ ঘাতক বাসটি আটক করলেও এর চালক ও সহকারী সটকে পড়তে সক্ষম হয়। নিহতরা হলেন বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়নের গ্রামপুলিশ সদস্য মোঃ গিয়াস উদ্দিন (৩৫) ও পুইছড়ি ইউনিয়নের মোঃ শফিউল্লাহ (৩২)।

বরিশাল ॥ জেলার আগৈলঝাড়া উপজেলার ঘোষেরহাট সড়কের বাশাইল নামক এলাকায় সোমবার সন্ধ্যায় মোটরসাইকেলের চাপায় পথচারী অবিনাশ হালদার (৭০) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। অবিনাশ উপজেলার রাজিহার ইউনিয়নের পূর্ব গোয়াইল গ্রামের কৃষ্ণকান্ত হালদারের পুত্র।

প্রকাশিত : ২ ডিসেম্বর ২০১৪

০২/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: