মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ইয়াবা ফেনসিডিল গাঁজাসহ গ্রেফতার আট

প্রকাশিত : ২ ডিসেম্বর ২০১৪

জনকণ্ঠ ডেস্ক ॥ ফরিদপুরে ইয়াবাসহ পাঁচ নারী-পুরুষকে গ্রেফতার করা হয়েছে। এ ছাড়া নীলফামারীতে ফেনসিডিলসহ এক বিক্রেতা, সিদ্ধিরগঞ্জে মাদক বিক্রেতা, চৌদ্দগ্রামে গাঁজাসহ যুবক, দামুড়হুদায় ফেনসিডিলসহ যুবক গ্রেফতার এবং নোয়াখালীতে গাঁজা উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানো-

ফরিদপুর ॥ ভাঙ্গা ও নগরকান্দার বিভিন্ন স্থান থেকে সোমবার ফরিদপুরে অবস্থানরত র‌্যাব-৮ ১৪১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৫ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে। এরা হচ্ছে- বাবুল মোল্লা, টুলি বেগম, মুরাগ খান, সানোয়ার ও মুরাদ সিকদার।

নীলফামারী ॥ ৯৬ বোতল ফেন্সিডিলসহ মোশাররফ হোসেন ওরফে মোশা (৩৬) নামের এক মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব-১৩ (সিপিসি-২) নীলফামারী ক্যাম্প। সোমবার দুপুরে তাকে আটক করে র‌্যাব। আটককৃত মাদক বিক্রেতা মোশা সৈয়দপুর পৌরসভার কয়া নিজপাড়া গ্রামের মৃত আছির উদ্দিনের ছেলে।

সিদ্ধিরগঞ্জ ॥ সিদ্ধিরগঞ্জের মাদক বিক্রেতা মাজেদা বেগম (৪০) অবশেষে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। সোমবার বেলা ১০টায় আজিবপুর এলাকা থেকে পুলিশ ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে গ্রেফতার করে। সিদ্ধিরগঞ্জ থানার ডিউটি অফিসার এএসআই শামীম জানান, মাজেদার বিরুদ্ধে ৮ মামলার গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

চৌদ্দগ্রাম ॥ কুমিল্লার চৌদ্দগ্রামে সোমবার ভোরে তিন কেজি গাঁজাসহ শামীম (১৮) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

দামুড়হুদা ॥ উপজেলার দর্শনা থেকে ১০ বোতল ফেনসিডিলসহ কালুকে (২০) আটক করেছে পুলিশ। আটককৃত কালু উপজেলার দক্ষিণ চাঁদপুর গ্রামের সুলতান আহমেদের ছেলে। রবিবার রাত ৮টার দিকে দর্শনা রেলবাজার থেকে তাকে আটক করা হয়।

নোয়াখালী ॥ সোনাইমুড়ীতে সাড়ে ১৪ কেজি গাঁজা উদ্ধার করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার সকালে উপজেলার বজরা ইউনিয়নের দিঘিরজান এলাকায় নোয়াখালী-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ওপর থেকে গাঁজাগুলো উদ্ধার করা হয়। পুরিয়া হিসেবে বিক্রি করলে এই পরিমাণ গাঁজার বাজারমূল্য প্রায় ৮ লাখ টাকা।

প্রকাশিত : ২ ডিসেম্বর ২০১৪

০২/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: