কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

যশোরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধন করলেন রাষ্ট্রপতি

প্রকাশিত : ২৫ নভেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরের মুক্তিযোদ্ধাদের বহু প্রত্যাশিত জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন করলেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ। সোমবার বিকেল ৩টায় ভবন উদ্বোধন শেষে মোনাজাত করেন তিনি।

জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধনের পর রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ সাংবাদিকদের বলেন, ‘মুক্তিযোদ্ধারা দেশের শ্রেষ্ঠ সন্তান। আমি নিজেও মুক্তিযোদ্ধা। তাই মুক্তিযোদ্ধাদের কল্যাণে নির্মিত এরকম একটি কমপ্লেক্সের উদ্বোধন করতে পেরে আমি আনন্দিত।’ রাষ্ট্রপতি বলেন, ‘যশোরে খুব একটা আসা হয় না। একাত্তরে প্রথম শত্রুমুক্ত হয় এই জেলা। এ জেলার সকল শ্রেণী-পেশার মানুষকে আমি অভিনন্দন জানাচ্ছি।’

বিকেল ৩টায় যশোরের জেলা প্রশাসকের অফিস সংলগ্ন নবনির্মিত এ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধনের পর দেশ ও জনগণের সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়। এ সময় সেখানে মুক্তিযোদ্ধাবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, যশোর-২ আসনের সংসদ সদস্য মনিরুল ইসলাম, জেলা প্রশাসক ডক্টর হুমায়ুন কবির, পুলিশ সুপার আনিসুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রাজেক আহমেদসহ বিভিন্ন উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডারগণ উপস্থিত ছিলেন। প্রায় ১ কোটি ৪২ লাখ টাকা ব্যয়ে এ মুক্তিযোদ্ধা কমপ্লেক্সটি নির্মিত হয়েছে।

যশোর সেনানিবাসে রাতিযাপন শেষে মঙ্গলবার সকাল ১০টায় সেনাবাহিনীর সিগন্যাল কোরের অধিনায়ক সম্মেলন ও কোর পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের ভাষণ দেয়ার কথা রয়েছে।

প্রকাশিত : ২৫ নভেম্বর ২০১৪

২৫/১১/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: